• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ Jul ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

যশোরের শার্শার গোগা সীমান্তে বিএসএফের ছোড়া রাবার বুলেটে বাংলাদেশী যুবক আহত


প্রকাশের সময় : জুলাই ১, ২০২৪, ৮:৩৯ অপরাহ্ন /
যশোরের শার্শার গোগা সীমান্তে বিএসএফের ছোড়া রাবার বুলেটে বাংলাদেশী যুবক আহত

আজিজুল ইসলামঃ যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নের হরিশচন্দ্রপুর সীমান্তে বিএসএফের ছুড়া রাবার বুলেটে শামিম হোসেন (৩০) নামে এক যুবক আহত হয়েছে। সে গোগা ইউনিয়নের হরিশ্চন্দ্র পুর গ্রামের মৃত মহিউদ্দীন এর ছেলে। সোমবার সকাল ১১ টার দিকে হরিশচন্দ্রপুর সীমান্তে ৫৪ নম্বর সীমান্ত পিলার বরাবর খড়ের মাঠ এলাকায় ইছামতি নদীতে এ গুলির ঘটনা ঘটে। তাৎক্ষণিক ভাবে তাকে চিকিৎসার জন্য যশোর ইবনেসিনা হাসপাতালে নেয়া হয়েছে বলে সুত্র মারফত জানা গেছে।

হরিশ্চন্দ্র পুর গ্রামের সাবেক ইউপি সদস্য বাবুল হোসেন জানান, শামিম হোসেন সোমবার সকাল ১১ টার দিকে হরিশচন্দ্রপুর সীমান্তের খড়ের মাঠ এলাকা দিয়ে অন্যান্যদের সাথে ইছামতি নদী পার হয়ে ভারতে যাওয়ার সময় ভারতীয় বিএসএফ তাদের ধাওয়া করে। এসময় তারা সকলে ইছামতি নদীতে ঝাপদেয়। ভারতীয় বিএসএফ তাদের লক্ষ্য করে রাবার বুলেট নিক্ষেপ করে। এতে শামীম মারাত্মক আহত হয়। এসময় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে বলে তিনি জানান। তবে কোথায় চিকিৎসা নিচ্ছে সেটা তিনি জানেননা বলে জানিয়েছেন।

এ ব্যাপারে ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল খুরশিদ আনোয়ার মোবাইল ফোনে জানান, বিএসএফের রাবার বুলেটে গোগা সীমান্তে শামিম হোসেন নামে এক যুবক আহত হয়েছে।খবর পেয়ে তার বাড়ি বিজিবির একটি টিম পাঠানো হয়েছিল। বাড়িতে কেউ না থাকায় সে কোথায় চিকিৎসা হচ্ছে তা জানা যায়নি।