• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

যশোরের বেনাপোলে বাসের ব‍্যাটারী ও ট্রাক থেকে মোবাইল-মানিব‍্যাগ চুরির সময় আনসার সদস‍্য কর্তৃক চোর আটক


প্রকাশের সময় : অগাস্ট ১৪, ২০২৩, ১০:১২ অপরাহ্ন / ৩২৪
যশোরের বেনাপোলে বাসের ব‍্যাটারী ও ট্রাক থেকে মোবাইল-মানিব‍্যাগ চুরির সময় আনসার সদস‍্য কর্তৃক চোর আটক

নিজস্ব প্রতিবেদক, বেনাপোল, যশোরঃ যশোরের বেনাপোল বন্দরে বাসের ব্যাটারি ও ট্রাক থেকে মোবাইল-মানিব‍্যাগ চুরির সময় আনসার সদস‍্য কর্তৃক দুই চোরকে আটক হয়েছে।

সোমবার সকাল আনুমানিক ৯টায়, যশোরের শার্শা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এর তত্ত্বাবধানে ও পিসি শামসুল হকের নেতৃত্বে, উক্ত উপজেলার বেনাপোলে দায়িত্ব পালনে কর্মরত আনসার সদস‍্য কর্তৃক, বেনাপোল বন্দর বাসর্টামিনাল থেকে বাসের ব‍্যাটারী চুরির সময়, ব‍্যাটারী খোলার যন্ত্রাংশ সহ বেনাপোলের ছোট আঁচড়া এলাকার সুমন হোসেনের পুত্র মামুন (৩২) এবং টিটিআই মাঠে ভারতীয় ট্রাক থেকে মোবাইল ও মানিব‍্যাগ চুরির সময় সাদিপুরের মিতু বক্সের ছেলে রফিক (৪৮) নামে সহ দুই চোরকে আটক করা হয়েছে।

এ বিষয়ে শার্শা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল রাসেল জানান, স্থলবন্দরের বিভিন্ন স্থানে চুরি বৃদ্ধি পাওয়ায় জেলা কমান্ড্যান্ট স‍্যারের নির্দেশে টহল জোরদার করা হয়েছে। এই প্রেক্ষিতে আমাদের আনসার সদস‍্য কর্তৃক, বেনাপোল বাস র্টামিনাল হতে ব‍্যাটারী খোলার যন্ত্রাংশ সহ মামুন নামে একজন এবং টিটিআই মাঠ থেকে ভারতীয় ট্রাকে মোবাইল ও মানিব‍্যাগ চুরির সময় রফিক নামে অপর আর একজন চোরকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের স্থলবন্দর কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য যে, উদ্ধারর্কৃত যন্ত্রাংশের আনুমানিক মূল‍্য ২০ (বিশ) হাজার টাকা।