• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

মুন্সীগ‌ঞ্জে রিকাবী বাজার ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসব পালিত


প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০২৪, ৮:৪৭ অপরাহ্ন / ১৩৩
মুন্সীগ‌ঞ্জে রিকাবী বাজার ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসব পালিত

রু‌বেল মাদবর, মুন্সীগঞ্জঃ নতুন বছরের প্রথম দিন সারাদেশে উৎসবের মধ্য দিয়ে খুদে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই দেওয়া হয়েছে। বছরের প্রথম দিনে নতুন বই পেয়ে উচ্ছ্বসিত হয়েছেন শিক্ষার্থীরা। তাদের এই আনন্দে খুশি অভিভাবকরাও।

সারাদেশের ন্যায় মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মিরকা‌দি‌ম ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মা‌ঝে নতুন বই বিতরণ করা হয়েছে।

নতুন বই পেতে শীতকে উপেক্ষা করে সকাল সকাল স্কুলে উপস্থিত হয় শিক্ষার্থীরা। সকাল ১১টায় বই বিতরণ কার্যক্রম শুরু হলেও অনেক আগেই স্কুলে উপস্থিত হয় আগামীর ভবিষ্যৎ কোমলমতি শিক্ষার্থীরা।

বই বিতরণ কার্যক্রম শুরুর পর মুহূর্তেই নতুন বইয়ের গন্ধ চারদিকে ছড়িয়ে পড়ে। কোমলমতি শিক্ষার্থীরা বুকের সঙ্গে দুই হাত দিয়ে নতুন বইগুলো জড়িয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

শিক্ষার্থীরা বলেন, বই পাব সেই খু‌শি‌কে রাতে ঠিকভাবে ঘুমোতে পারিনি কখন হা‌তে বই পা‌বো। বই নিতে সকাল সকাল মাকে নিয়ে স্কুলে এসেছি। বই পেয়ে আমাদের অনেক আনন্দ লাগছে। বাড়িতে নিয়ে গিয়ে বই পড়া শুরু করব।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষিকা রঞ্জুশ্রী কুন্ডুর সভাপ‌তি‌ত্বে এসময় আরো উপ‌স্থিত ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টিক সদস‌্য রুমা আক্তার পুতুল, অ‌ভিবাবক সদস‌্য মোঃ খসরু নোমান, স্থানীয় সাংবা‌দিক বাংলা টি‌ভি ও জাতীয় দৈ‌নিক গণমু‌ক্তি প‌ত্রিকার জেলা প্রতি‌নি‌ধি মোঃ রু‌বেল মাদবর, এলাকার গণমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকগণ।