• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজং এর মেদিনীমন্ডলে ২২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-১


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৫, ২০২৩, ১২:১৯ পূর্বাহ্ন / ৭২
মুন্সিগঞ্জের লৌহজং এর মেদিনীমন্ডলে ২২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-১

মতিউর রহমান রিয়াদ, লৌহজং,  মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদেনীমন্ডল ইউনিয়নয়ের দক্ষিণ মেদেনীমন্ডল মোঃ আব্দুল লতিফের মালিকানাধীন পদ্মা জেনারেল স্টোরের সামনে থেকে ১৪ সেপ্টেম্বর রাত আনুমানিক ১টার সময় ২২ কেজি গাঁজাসহ মো. আমির হোসেন নামের একজনকে গ্রেপ্তার করেছে পদ্মা উত্তর থানা পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সাটি জব্দ করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর দুই সহযোগী পালিয়ে যায়। ২টি বস্তায় ভরা প্লাস্টিকের উপর কার্টুনটেপ দিয়ে মোড়ানো ৬টি প্যাকেটে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয় যার আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে ৬ লাখ টাকা।

পদ্মা উত্তর থানার এস আই তাইফুর রহমান জানান, এ এস আই আনিচুর রহমান ও সঙ্গীও ফোর্স আশিকুর রহমানকে নিয়ে ১৪ সেপ্টেম্বর রাতে নিয়মিত টহল দিচ্ছিলাম। রাত আনুমানিক ১টার সময় মেদেনীমন্ডল ইউনিয়নয়ের দক্ষিণ মেদেনীমন্ডল মোঃ আব্দুল লতিফের মালিকানাধীন পদ্মা জেনারেল স্টোরের সামনে দিয়ে অতিক্রম করার সময় সেখানে তিনজন ব্যক্তিসহ একটি সিএনজি দাঁড়িয়ে থাকতে দেখতে পাই। আমাদের টহল গাড়িটি তখন থামলে তিনজনের মধ্যে দুইজন আমাদের দেখে দৌড় দেয়। তৎক্ষণাৎ আমিসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে একজনকে আটক করতে সক্ষম হই। পরে সিএনজিতে তল্লাশি করলে দুইটি বস্তার মধ্যে থেকে ৬টি প্যাকেটে মোড়ানো গাজা দেখতে পেয়ে গাড়িসহ আমির হোসেনকে আটক করে থানায় নিয়ে আসি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি সিএনজি চালক মোঃ আমির হোসেন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার ব্রাক্ষনদি ইউনিয়নের ছোট মনোহরদি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। ধারণা করা হচ্ছে গাঁজার এই চালানটি ঢাকার কেরানীগঞ্জে যাওয়ার সম্ভাবনা ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো. তোফায়েল হোসেন সরকার গণমাধ্যম কর্মীদের জানান, নিয়মিত টহলে মাদকের এই চালানটি সিএনজি চালকসহ আটক করা হয়েছে।নৌ পথে গাঁজার এই চালানটি আসছে বলে ধারণা করা হচ্ছে। সিএনজিতে লোড করার সময় তাঁকে আটক করা হয়। ধারনা করা হচ্ছে তাদের কাছে শুধু ২২ কেজি নয় আরও গাঁজা রয়েছে। থানায় মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারঅভিযান অব্যাহত রয়েছে।