• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে মোটরসাইকেল নসিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত-২ : আহত-১


প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২৩, ১১:৩২ অপরাহ্ন / ৩৬
মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে মোটরসাইকেল নসিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত-২ : আহত-১

মতিউর রহমান রিয়াদঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বলই এলাকায় নসিমন ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও ১ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বালিগাঁও বাজার হতে আলু ভর্তি একটি নসিমন টঙ্গীবাড়ি দিকে যাচ্ছিল আর টঙ্গীবাড়ি হতে একটি মোটর সাইকেল ২ জন আরোহীসহ বালিগাঁওয়ের দিকে যাচ্ছিল। এ সময় বলই চান্দের বাজার এলাকায় পৌঁছালে মোটরসাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল চালক সাইদ ভূঁইয়া (৪৫) ও নসিমন আরোহী স্বপন (৪০) ঘটনাস্থলে মারা যায়। নছিমনের অপর আরোহী হানিফ গুরুতর আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। নিহত সাঈদ ভূঁইয়া লৌহজং উপজেলার বনসেমন্ত গ্রামের আলী মুহাম্মদ ভূইয়ার ছেলে। অপর নিহত স্বপন নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার বক্তবলি এলাকার চর প্রসন্ন নগর গ্রামের এনায়েত মিয়ার ছেলে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফেরদৌস নাহার বলেন , সড়ক দুর্ঘটনায় দুজন আমাদের হাসপাতালে আনার আগেই মারা গেছে। অপর আহত একজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে‌।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানার ওসি মোল্লা সোহেব আলী বলেন, সড়ক দুর্ঘটনায় দুই জন মারা গেছে তাদের মরদেহ টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রয়েছে।