• ঢাকা
  • শুক্রবার, ০৫ Jul ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করা সেই বিশ্বজিৎ থানায় : ওসির অস্বীকার


প্রকাশের সময় : জুলাই ২, ২০২৪, ১০:২৬ অপরাহ্ন /
মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করা সেই বিশ্বজিৎ থানায় : ওসির অস্বীকার

নিজস্ব প্রতিবেদকঃ মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করা সেই বিশ্বজিৎ কে থানায় আনা হয়েছে। তবে ওসি তাকে আটকের কথা অস্বীকার করে এড়িয়ে যায়।

সোমবার ( ১লা জুলাই) সকালে সেই বিশ্বজিতকে থানায় জিজ্ঞাসাবাদ করতে দেখা যায়। পরে একটি রুমে তাকে বন্ধী করে রাখা হয় এবং থানার ভিতর থেকে বিশ্বজিতের ছবি তোলা হয়। তবে পুলিশের একটি সূত্র জানায়, তাকে থানায় আনা হয়েছে তবে তদন্ত স্বার্থে এখনই সবকিছু বলা যাচ্ছেনা।

বিশ্বজিতের ফেইসবুক আইডি থেকে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তি করে ফেইসবুক পোস্টে কমেন্ট এর প্রতি উত্তরে লিখেন, “যেই দেশে মোহাম্মদ নবী জন্ম নিছেন সেই দেশ ভালো হবে কিভাবে, শয়তান যেখানে জন্ম নেয় ঐ শয়তানের চামচা যারা তারা খারাপ হবে এটাই স্বাভাবিক।

রোববার দুপুরে তাঁর এই কটূক্তির প্রতিবাদে বিশ্বজিৎ সরকারকে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে উপজেলার চান্দের বাজারে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেন ধর্মপ্রাণ মুসলমান, মসজিদের ইমাম এবং আলেম-ওলামা গন ।

বিক্ষোভ মিছিলে তারা বলেন, আমরা মুসলমান আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ কে নিয়ে  বিশ্বজিৎ সরকার যে কটুক্তি ভাষা ফেসবুকে লিখেছে আমরা তার নিন্দা ও প্রতিবাদ জানাই এবং বিশ্বজিৎ সরকারকে অনতিবিলম্বে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দাবি জানাচ্ছি। আমরা শাহাদাতের তামান্না নিয়ে কাফনের কাপড় পরে শরীরের তাজা রক্ত দিয়ে বিশ্বজিৎ সরকার কে  প্রতিহত করতে দ্বিধা করতাম না।

বিশ্বজিতকে আটকের ব্যাপারে টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন। বিশ্বজিতকে এখনো আটক করা হয়নি। থানায় আছে কিনা জানতে চাইলে তিনি বলেন তাকে থানায় আনা হয়নি। যদি কেউ তথ্য দিয়ে থাকে তার রেফারেন্স দিয়ে লিখেন। কিন্তু আমার কাছে তথ্য এতটুকুই। থানার ভিতরে থাকা অবস্থায় বিশ্বজিতের ছবি সাংবাদিকদের হাতে আছে বলার পরেও ওসি বলেন এই তথ্য সঠিক নয়।