• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

ময়মনসিংহে শ্রেষ্ঠ ওসির পুরস্কারে ভূষিত হলেন শাহ্ কামাল আকন্দ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০২৩, ১১:২৩ অপরাহ্ন / ৬২
ময়মনসিংহে শ্রেষ্ঠ ওসির পুরস্কারে ভূষিত হলেন শাহ্ কামাল আকন্দ

নিজস্ব প্রতিবেদক,ময়মনসিংহঃ মাদক, সন্ত্রাস, ছিনতাই, জুয়া ও চাঁদাবাজ মুক্ত শান্তিপুর্ণ নগরী উপহার দেওয়ার মাধ্যমে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা এলাকায় আইন-শৃঙ্খলা উন্নয়নে ভূমিকা রাখার অবদানে ময়মনসিংহ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জানুয়ারী-২০২৩ ইং মাসে শ্রেষ্ঠ ওসির পুরস্কারে ভূষিত হলেন কোতোয়ালি মডেল থানা’র ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার)।

রবিবার পুলিশ লাইনস হল রুমে মাসিক কল্যাণ সভায় তাকে এ পুরস্কার তুলে দেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম। এছাড়াও একটি চাঞ্চল্য চুরির মামলার রহস্য উদঘাটন করায় এসআই নিরুপণ নাগ ও তার টিমকে পুরস্কৃত করা হয়েছে।

আরো পুরস্কৃত করা হয় এএসআই আমির হামজাকে। এএসআই আমির হামজা জানুয়ারী মাসে মোট ৬৩ টি হারানো মোবাইল উদ্ধার করে প্রাপকের হাতে পৌঁছে দেন।

ওসি শাহ্ কামাল আকন্দ বলেন, পুরস্কারে কাজের গতি বাড়িয়ে দেয়,মনোযোগ দিয়ে কাজ করার আগ্রহ যোগায়। পুরস্কারে পরিবার পরিজনদের কাছে সম্মান বাড়িয়ে তুলে।

তিনি বলেন, এসপি স্যারের কাছ থেকে পুরস্কার পাওয়া অনেকটা সৌভাগ্যের ব্যাপার। আমরা কোতোয়ালী টিম সবসময় চেষ্টা করবো জনগনের সেবায় কাজ করার জন্য। এ পুরস্কার পাওয়ায় আমরা আনন্দিত।