• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

বিএনপি জামায়েত জোট দেশে অরাজকতা সৃস্টি করছে—-ফারুক খান এমপি


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ৫:১৬ অপরাহ্ন / ৬৫
বিএনপি জামায়েত জোট দেশে অরাজকতা সৃস্টি করছে—-ফারুক খান এমপি

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জঃ বিএনপি জামায়েত জোট দেশে অরাজকতা নৈরাজ্য ও আগুন সন্ত্রাস ছাড়া কিছুই উপহার দিতে পারেনি। তারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে অব্যাহত চেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি।

শনিবার কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বিএনপি-জামায়েতর নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফারুক খান এমপি আরো বলেন, বিএনপি নির্বাচন নিয়ে কুৎসা রটাচ্ছে। প্রধানমন্ত্রী নিজেই চান গণতান্ত্রিকভাবে দেশে সম্পূর্ণ স্বচ্ছ ও অবাধ এবং নিরপেক্ষ একটি নির্বাচন হোক। জনগণের ভোটের মাধ্যমে সরকার গঠন হবে। তিনি দলীয় নেতা-কর্মীকে এক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ করেন।

কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হেসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, জেলা আওয়ায়ামী লীগের সদস্য এম এ খায়ের মিয়া, কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মোহাম্মাদ আলী খোকন বক্তব্য রাখেন।