• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

বাহরাইনে বাংলাদেশি প্রতিষ্ঠান এন -আর ফ্যাশন হাউজ টেক্সটাইল উদ্বোধন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৩, ২০২৩, ৯:১১ অপরাহ্ন / ১৪১
বাহরাইনে বাংলাদেশি প্রতিষ্ঠান এন -আর ফ্যাশন হাউজ টেক্সটাইল উদ্বোধন

সৈয়দ মামুন হোসেন,বাহারাইনঃ বাহরাইনে যাত্রা শুরু করলো বাংলাদেশি মালিকানাধীন টেক্সটাইল হোলসেল ব্যবসা প্রতিষ্ঠান এন-আর ফ্যাশন হাউজ-টেক্সটাইল। মিস বিন্তি এবং আফজাল সুহেলের পরিচালনায় সোমবার দেশটির রাজধানী মানামায় রাতে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাবৃন্দ এবং বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দরা ফিতা কেটে এই প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দূতালয় প্রধান মো. মহিউদ্দিন কায়েস, তৃতীয় সচিব মো. তাছির উদ্দিন, বাংলাদেশ স্কুল এন্ড কলেজের স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ মইজ চৌধুরী, বাংলাদেশ বিজনেস কমিউনিটি বাহরাইন এর উপদেষ্টা ফয়সাল মাহমুদ চৌধুরী, কেবল রাম এন্ড সন্স কোম্পানির ডাইরেক্টর কুনাল কেবল রাম, হাফ ইউনিফর্ম কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর আব্দুর রহিম, বাংলাদেশ সোসাইটি বাহরাইনের প্রেসিডেন্ট আসিফ আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন শাখার প্রেসিডেন্ট আলাউদ্দিন নূর, বাংলাদেশ সোসাইটির ভাইস প্রেসিডেন্ট মাজহারুল হক নয়ন, বোর্ড অফ ডাইরেক্টর বাংলাদেশ স্কুল ফুয়াদ তাহের শান্তনু
সহ বাহরাইনে অবস্থানরত সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ।

এ সময় উপস্থিত সবাই নতুন এইব্যবসা প্রতিষ্ঠানের সফলতা কামনা করে বলেন তরুন উদ্যেক্তারা যদি এগিয়ে আসেন তাহলে বাহরাইনে বাংলাদেশী মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানের সংখ্যা বাড়বে। বৈধ উপায়ে রেকর্ড পরিমাণে রেমিট্যান্স আমরা দেশে পাঠাতে পারবো।

উল্লেখ্য থাকে যে, বাহরাইনে এই প্রথম বাংলাদেশী মালিকানাধীন হোলসেল টেক্সটাইল বিজনেস। এছাড়া মিস: হিয়া নাবী প্রথম বাংলাদেশী নারী উদ্যোক্তা হিসেবে টেক্সটাইল হোলসেল মার্কেটে আত্মপ্রকাশ করেন।

এ সময় এন-আর ফ্যাশন হাউজের স্বত্বাধিকারী
মোরশেদুল ইসলাম ও হিয়া নবী, আগত অতিথি সহ বাংলাদেশ দূতাবাস বাহরাইন এর রাষ্ট্রদূত ডঃ মুহাম্মদ নজরুল ইসলাম সাহেবর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং স্থানীয় প্রবাসী বাংলাদেশীদের  সহযোগিতা কামনা করেন। বাংলাদেশি এই এন আর ফ্যাশন হাউজ টেক্সটাইল প্রতিষ্ঠানটি আগামীতে বাাহরাইনে প্রবাসীদের কর্মসংস্থানে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। পরিশেষে দোয়া মাহফিলের মাধ্যমে এন আর ফ্যাশনের উত্তর উত্তর সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।