• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

বাগেরহাটের রামপালে সিআইডির অভিযানে অনলাইন জুয়াড়ি রিপনসহ আটক-২


প্রকাশের সময় : জুন ৮, ২০২৩, ৩:২৮ অপরাহ্ন / ৩৭
বাগেরহাটের রামপালে সিআইডির অভিযানে অনলাইন জুয়াড়ি রিপনসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাটেঃ বাগেরহাটের রামপালে অনলাইন জুয়ার মাধ্যমে ই-ট্রানজেকশন করে বিপুল পরিমাণ অর্থ লেনদেনের অভিযোগে সৈয়দ সোহাগ হোসেন (২৯) ও শেখ রিপন উদ্দিন নামে দুই জুয়াড়িকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। এসময় তাদের হেফাজত থেকে অনলাইন জুয়ায় ব্যবহৃত মোবাইল ও কম্পিউটার জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট সিআইডি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান রন্টু এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার সোহাগ রামপাল উপজেলার বৃচাকশ্রী গ্রামের সৈয়দ মুনতাজ আলীর ছেলে ও রিপন উদ্দিন উপজেলার কুমলাই গ্রামেরশেখ আলী আকবরের ছেলে।

সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান রন্টু জানান, দীর্ঘদিন ধরে অনলাইনে জুয়ার মাধ্যমে বাংলাদেশ ব্যাংকের নিয়ম বহির্ভূতভাবে ই- ট্রানজেকশন করে বিপুল পরিমাণ অর্থ লেনদেন করে আসছে অনলাইন জুয়ার একটি চক্র। এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। এসময় হাতে নাতে নগদ টাকা, মোবাইল ও কম্পিউটারসহ তাদের গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে বাগেরহাট সিআইডি পুলিশের এসআই তুষার দেবনাথ বাদী হয়ে রামপাল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন। গ্রেফতার আসামিদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। আইন শৃঙ্খলা রক্ষার্থে আমাদের এ অভিযান অব্যাহত আছে বলেও জানান সিআইডি পুলিশের এই কর্মকর্তা।