• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে পঞ্চগড়ে শীতবস্ত্র বিতরণ


প্রকাশের সময় : জানুয়ারী ২৬, ২০২৩, ৯:৩০ অপরাহ্ন / ৫৬
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে পঞ্চগড়ে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক,পঞ্চগড়ঃ বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে পঞ্চগড়ে এক হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) জেলা পুলিশের আয়োজনে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সন্মানিত সভাপতি এসবি প্রধান ও অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) ও সাধারণ সম্পাদক ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার) এর পক্ষে জেলার দেবীগঞ্জ থানায় ৫শ’ এবং বোদা থানায় ৫শ’ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পঞ্চগড় পুলিশ সুপার এস.এম. সিরাজুল হুদা পিপিএম।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সন্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পঞ্চগড় পুলিশ সুপার এবং জেলার বৃত্তবান নাগরিকদেরকে সমাজের অসহায় মানুষের পাশে থাকার আহব্বান জানান। তিনি আরোও বলেন, জনগণের বিপদে-আপদে আমরা বাংলাদেশ পুলিশ বাহিনী সব সময় পাশে আছি, থাকবো, সেই সাথে জনগণকেও পুলিশের সাথে থাকার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস. এম. শফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ দেবীগঞ্জ থানা মোঃ জামাল হোসেন, অফিসার ইনচার্জ বোদা থানা সুজয় কুমার রায়, বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ সহ জেলা পুলিশের বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্যগণ।