• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে সপরিবারে বিচারপতি শেখ মোঃ জাকির হোসেনের শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : অগাস্ট ৭, ২০২৩, ৮:৪১ পূর্বাহ্ন / ৭৭
বঙ্গবন্ধুর সমাধিতে সপরিবারে বিচারপতি শেখ মোঃ জাকির হোসেনের শ্রদ্ধা নিবেদন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ শোকাহত আগস্ট মাসের পঞ্চম দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে সপরিবারে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি শেখ মোঃ জাকির হোসেন।

শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফরসঙ্গী হিসেবে এ সময় তার সহধর্মিনী ও পুত্র মেজর আবির হোসেন উপস্থিত ছিলেন।

এ সময় গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ কামরুল হাসান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) হায়দার আলী খন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম আদালত) মাকসুদুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) মো. আবু ইব্রাহীম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোঃ আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাইমিনুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মামুন, যুগ্ম-জেলা জজ মোঃ সাঈদুর রহমান, যুগ্ম-জেলা জজ মোঃ আনিছুর রহমান, সিনিয়র সহকারী জজ (গোপালগঞ্জ সদর) মোঃ মেহেদী হাসান, জেলা লিগ্যাল এইড অফিসার (সহকারী জজ) মোহাম্মদ সফিকুল ইসলাম, সহকারী জজ মো. কামরুজ্জামান, সহকারী জজ মাসুমা রহমান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, পৌর মেয়র ইলিয়াস হোসেন, অফিসার ইনচার্জ এস এম কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫- এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।