• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ Jul ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী’র শ্রদ্ধা


প্রকাশের সময় : জুলাই ১, ২০২৪, ৭:২২ অপরাহ্ন / ৭৮
বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী’র শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী।

সোমবার (১ জুলাই) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) নুর মোহাম্মদ মজুমদার, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শোয়েব আহমেদ, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর চেয়ারম্যান গৌতম চন্দ্র পাল, বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) এর চেয়ারম্যান (গ্রেড-১) মো. তাজুল ইসলাম, সচিবের একান্ত সচিব আব্দুল্লাহ-আল মাসুদ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ বাবুল শেখ, সড়ক ও জনপথ অধিদপ্তরের গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সাদিকুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাশ, নির্বাহী প্রকৌশলী মোঃ আজহারুল ইসলাম, উপবিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, গোপালগঞ্জ বিআরটিএ’র সহকারী পরিচালক লাইলাতুল মাওয়া, মোটরযান পরিদর্শক জিয়াউদ্দিন, সহ উপসহকারী প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি সকলকে নিয়ে ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এরপর সচিব বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন। তারপর সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী সড়ক ও জনপথ গোপালগঞ্জের আওতাধীন বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন।