• ঢাকা
  • সোমবার, ১৩ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে প্রেসক্লাব গোপালগঞ্জের নবনির্বাচিত সভাপতি মোঃ আলিমুজ্জামান বিটুর শ্রদ্ধা


প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২৩, ৭:৩৭ অপরাহ্ন / ৫১
বঙ্গবন্ধুর সমাধিতে প্রেসক্লাব গোপালগঞ্জের নবনির্বাচিত সভাপতি মোঃ আলিমুজ্জামান বিটুর শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রেসক্লাব গোপালগঞ্জের নবনির্বাচিত সভাপতি মোঃ আলিমুজ্জামান বিটু। বুধবার দুপুর সাড়ে ১২ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় প্রেসক্লাব গোপালগঞ্জের মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলাম, সাংগঠনিক সচিব কে এম সাইফুর রহমান, দপ্তর সচিব সমর বাইন, ক্রীড়া সচিব আহম্মদ আলী খান, ধর্মীয় ও সমাজকল্যাণ সচিব মাহমুদুর রহমান মাহমুদ, প্রচার ও প্রকাশনা সচিব আবুল ফাত্তাহ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব হুসাইন ইমাম সবুজ, নির্বাহী সদস্য এসএম জাহাঙ্গীর হোসেন, সৈয়দ মুরাদুল ইসলাম, মোঃ আলিমুজ্জামান, সদস্য মিরাজুল হক, কাজী সেলিম নয়ন, অর্জুন বিশ্বাস, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এ জেড আমিনুজ্জামান রিপন, প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মোঃ মাহবুবুর রহমান মুরাদ, টুঙ্গিপাড়া প্রেসক্লাবের সভাপতি গোলাম বিশ্বাস, সাংবাদিক মাসুদ রানা, শিহাব উদ্দিন, গোলাম রব্বানী, ইবাদুল সহ গোপালগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের অন্যান্য সদস্য সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে সকলে ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিমের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।