• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : অগাস্ট ৭, ২০২৩, ৮:৪৬ পূর্বাহ্ন / ৫৬
বঙ্গবন্ধুর সমাধিতে জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ শোকাহত আগস্ট মাসের পঞ্চম দিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব এবং বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দরা।

শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে প্রথমে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব মোঃ. গোলাম সারওয়ার, তারপর বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও ঢাকার জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ এ এইচ এম হাবিবুর রহমান ভুঁইয়া এবং সন্ত্রাসবিরোধী ট্রাইব্যুনালের বিচারক ও জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের মহাসচিব মো. মজিবুর রহমান বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় যুগ্ম সচিব (প্রশাসন-২) শেখ গোলাম মাহবুব, যুগ্ম সচিব শেখ হুমায়ূন কবীর, উপসচিব এস. মোহাম্মদ আলী, উপসচিব মো. ওসমান হায়দার, সচিবের একান্ত সচিব এস এম মাসুদ পারভেজ, ঢাকা মহানগর দায়রা জজ আছাদুজ্জামান, নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন, ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম চৌধুরী, ঢাকার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) সৈয়দ মাসফিকুল, গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. কামরুল হাসান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) হায়দার আলী খন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাকসুদুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আবু ইব্রাহীম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাইমিনুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, যুগ্ম-জেলা জজ মো. সাঈদুর রহমান, যুগ্ম-জেলা জজ মো. আনিছুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফিরোজ মামুন, ল্যান্ড সার্ভে ট্রাইবুনালের যুগ্ম জেলা ও জজ মো. মিজানুর রহমান, সিনিয়র সহকারী জজ (গোপালগঞ্জ সদর) মো. মেহেদী হাসান, জেলা লিগ্যাল এইড অফিসার (সহকারী জজ) মোহাম্মদ সফিকুল ইসলাম, সহকারী জজ মো.কামরুজ্জামান, সহকারী জজ মাসুমা রহমান সহ গোপালগঞ্জ জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসী’র অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫- এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।