• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে এন্টি টেরোরিজম ইউনিট প্রধান-এর শ্রদ্ধা


প্রকাশের সময় : জানুয়ারী ২৮, ২০২৩, ১২:৩৩ অপরাহ্ন / ৮৭
বঙ্গবন্ধুর সমাধিতে এন্টি টেরোরিজম ইউনিট প্রধান-এর শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ পুলিশের বিশেষায়িত ইউনিট ‘এন্টি টেরোরিজম ইউনিট’ -এর প্রধান অতিরিক্ত আইজিপি এস এম রুহুল আমিন। বুধবার টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফর সঙ্গী হিসেবে এ সময় তার সহধর্মিণী উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.বাবুল হোসেন, টুঙ্গিপাড়া থানার তদন্তকারী কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদনের পর তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ের মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

অতপর এটিইউ প্রধান (অতিরিক্ত আইজিপি) এস এম রুহুল আমিন গোপালগঞ্জ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন। অতিরিক্ত আইজিপি ও তার সহধর্মিণী গোপালগঞ্জ পুলিশ অফিসার্স মেস-এ পৌঁছালে সেখানে তাদেরকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম। এ সময় গোপালগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। গোপালগঞ্জ জেলা পুলিশ অফিসার্স মেসে তিনি পৌঁছালে জেলা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।