• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় কর্মী সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৭, ২০২৩, ৬:৫২ অপরাহ্ন / ৬৪
প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় কর্মী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জঃ আগামী ২৪ ও ২৫ ফেব্রয়ারি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফর উপলক্ষে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বক্তব্য রাখেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

এ সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসনের উন্নয়ন প্রতিনিধি শহীদ উল্লা খন্দকার, প্রধানমন্ত্রীর এপিএস-০২ গাজী হাফিজুর রহমান লিকু, জেলা আওয়ামী লীীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারন সম্পাদক জি.এম শাহাব উদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগে সভাপতি আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মো: বাবুল শেখ, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ আয়নাল হোসেনসহ জেলা, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, আগামী ২৪ ও ২৫ ফেব্রয়ারি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় যাবেন। এ সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় জনসভা করবেন। প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করার জন্য নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দেন তিনি।