• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

নড়াইলে পরাজিত মেম্বার প্রার্থীকে কুপিয়ে জখম


প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২১, ১২:৫৪ অপরাহ্ন / ১৪৪
নড়াইলে পরাজিত মেম্বার প্রার্থীকে কুপিয়ে জখম

আজকের বাংলাদেশ প্রতিবেদন : নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ী ইউনিয়নে পরাজিত মেম্বর প্রার্থী কামরুল ফকিরকে (৫০) কুপিয়ে মারাত্মক আহত করেছে দুর্বৃত্তরা। বর্তমানে তিনি খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার (৩০ নভেম্বর) রাত ৯টার দিকে ওই ইউনিয়নের সুমেরুখোলা গ্রামে মহানন্দ বিশ্বাসের চায়ের দোকানের সামনে হামলার ঘটনা ঘটে। কামরুল একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুমেরুখোলা গ্রামের রসুল ফকিরের ছেলে। ৩য় দফা ইউপি নির্বাচনে তিনি ওই ওয়ার্ড থেকে মোরগ প্রতীক নিয়ে মেম্বার পদে নির্বাচন করে টিউবওয়েল প্রতীকের মনিরুল ইসলামের কাছে পরাজিত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আহত কামরুল ইউপি নির্বাচনে হেরে গিয়ে বিজয়ী প্রার্থী মনিরুল ইসলামের দুই সর্মাথককে গালি গালাজ করেন ও মারতে যান। এ ঘটনার জের ধরে বিজয়ী মেম্বার মনিরুল ইসলামের সর্মাথকরা রাত ৯টার দিকে সুমেরুখোলা গ্রামে মহানন্দ বিশ্বাসের চায়ের দোকানের সামনে কামরুল ফকিরকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে স্থানীয়ারা তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে পাঠায়। উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কালিয়া থানার পরিদর্শক (অপেরেশন) মো. আব্দুল গফুর বাংলানিউজকে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। তবে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি শান্ত রয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।