• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

নৌকা মার্কার প্রচারণা করতে গিয়ে শিশুকে যৌন নিপীড়ন :  গ্রেপ্তার-১


প্রকাশের সময় : মার্চ ১২, ২০২৩, ১০:৩৬ অপরাহ্ন / ৯৩
নৌকা মার্কার প্রচারণা করতে গিয়ে শিশুকে যৌন নিপীড়ন :  গ্রেপ্তার-১

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালীঃ পটুয়াখালীর কলাপাড়া উপজেলাধীন ১১নং ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে প্রচারণা করতে গিয়ে এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে মোঃ দেলোয়ার তালুকদার (৫৫) কে গ্রেপ্তার করেছে মহিপুর থানা পুলিশ। এ ঘটনায় মহিপুর থানায় একটি মামলা দায়ের করেছেন শিশুটির মা।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১২ টার দিকে ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকা মার্কার প্রচারণায় মোঃ দেলোয়ার তালুকদারসহ ১০ থেকে ১৫ জন কর্মী বরকুতিয়া এলাকায় যান। সঙ্গে থাকা অন্যরা একটি চায়ের দোকানে চা খেতে গেলে পার্শ্ববর্তী ভিকটিমের বাড়িতে যান মোঃ দেলোয়ার তালুকদার। শিশুটির মা বাসায় নেই জেনে ঘরের দরজা জানালা বন্ধ করে শিশুটিকে যৌন নিপীড়ন চালায়। এক পর্যায় শিশুটির মা আসছে বলে চিৎকার দিলে অভিযুক্ত লম্পট দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়। অভিযুক্ত মোঃ দেলোয়ার তালুকদার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা যায়।

অভিযোগকারী শিশুটির মা বলেন, আমি কাজের জন্য কৃষি খেতে যাই। এই ফাঁকে বাসা খালি পেয়ে প্রচারণার নামে আমার ঘরে ঢুকে আমার মেয়েকে যৌন নিপীড়ন করেন। উক্ত ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

মহিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার আবুল খায়ের বলেন, শিশুটির মা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আমরা অভিযান চালিয়ে রাতেই আসামিকে গ্রেফতার করেছি, পরে আদালতের প্রেরণ করা হয়েছে।