• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে দুস্থ অসহায় নারী ও শিশু কল্যাণ সংস্থার উদ্যোগে সেলাই মেশিন বিতরণ ও গুণীজন সংবর্ধনা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২৩, ১২:২০ পূর্বাহ্ন / ১১০
নারায়ণগঞ্জে দুস্থ অসহায় নারী ও শিশু কল্যাণ সংস্থার উদ্যোগে সেলাই মেশিন বিতরণ ও গুণীজন সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক,নারায়ণগঞ্জঃ নারায়নগঞ্জে অসহায় মানুষের জন্য কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন দুস্থ অসহায় নারী ও শিশু কল্যাণ সংস্থার এক যুগ পুর্তি উপলক্ষে অসহায় দরিদ্র নারীদের আত্মনির্ভরশীল ও অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হতে নিজস্ব কর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ ও গুণীজন সংবর্ধনার আয়োজন করেছে সংগঠনটি। মহতি এ অনুষ্ঠানটি ৪ ফেব্রুয়ারী শনিবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ জেলা শহরের চাষাড়াস্থ ডাকবাংলো মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনলাইন নিউজ পোর্টাল ঢাকার নিউজের সম্পাদক, মানবাধিকার কর্মী ও দুঃস্থ অসহায় নারী ও শিশু কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সোনিয়া দেওয়ান প্রীতির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল।

অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বিশিষ্ট শিল্পপতি ও নারী উদ্যোক্তা সাঈদা শিউলি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী জগৎ এর আলোকিত মুখ জাতীয় পুরস্কার প্রাপ্ত নারী উদ্যোক্তা সাবিরা সুলতানা নীলা, কবি, সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ শফিকুল ইসলাম আরজু, কবি ও সাংবাদিক রমজান বিন মোজাম্মেল, কণ্ঠশিল্পী আমজাদ হোসেন, সাংবাদিক এম শিমুল খান, সাংবাদিক মিজানুর রহমান, আকতার হোসেন প্রমুখ।

সাংবাদিক ও টিভি অভিনেতা মোখলেছুর রহমান তোতা ও সাংবাদিক বদিউজ্জামানের যৌথ সঞ্চালনায় বর্ষপূর্তি এ আয়োজনে সাবিরা সুলতানা নীলাকে আলোকিত নারী হিসেবে সংবর্ধনা দেয়ার পাশাপাশি সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখায় গুণীজন সন্মাননা পদক প্রদান করা হয়।

এ সময় সন্মাননা পদক গ্রহন করেন- “দুস্থ মানব কল্যান সোসাইটি’র” প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মিঠুন মিয়া, সাংবাদিক এম শিমুল খান, সালাউদ্দিন রানা, এড.সৈকত, মোঃ বদিউল আলম, মাকসুদা ইয়াসমিন, ভূইয়া কাজল, স্বর্ণালী, জামিল হোসেন, মানিক চক্রবর্তী প্রমুখ।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক আক্তার হোসেন, কবি আনিছুল হক হীরা, সাংবাদিক আসলাম, কবি কায়েস সজীব ও নারী উদ্যোক্তা প্রেমা রহমান মুনসহ প্রমুখ।

আলোচনা ও গুণীজন সংবর্ধনা শেষে বাবু চন্দন শীল এবং সঙ্গীত পরিচালক ও কন্ঠশিল্পী আমজাদ হাসানের মনোমুগ্ধকর সংঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।