• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

নড়াইলের কালিয়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ কর্মী নিহত


প্রকাশের সময় : জুলাই ২১, ২০২৩, ১২:৪০ পূর্বাহ্ন / ১৮৪
নড়াইলের কালিয়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক, কালিয়া, নড়াইলঃ খুলনার তারুণ্যের জয়যাত্রা সমাবেশ থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলায় আজাদ শেখ (৩০) নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। তিনি ১১নং পেড়োলি ইউনিয়ন যুবলীগের সভাপতি সাজ্জাত শেখের বড় ভাই।

বৃহস্পতিবার সন্ধ্যায় নড়াইলের কালিয়া উপজেলার পেড়োলি ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ সময় আরো এক যুবলীগ কর্মী আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে খুলনায় অনুষ্ঠিত যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশে নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির নেতৃত্বে নেতা কর্মীরা মিছিল সহকারে অংশগ্রহণ করেন। এই মিছিলে ছিলেন নিহত আজাদ শেখ। সমাবেশ শেষ করে সন্ধ্যার পর ১১ নং পেড়োলি ইউনিয়নের খেয়াঘাট পার হওয়ার পর পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা হামলা করে। এই হামলায় আজাদ শেখ ঘটনাস্থেলে নিহত হন। এছাড়াও জনি সরদার নামে এক যুবলীগ কর্মী আহত হয়। আহত জনি সরদার একই এলাকার আজিবের সরদারের পুত্র।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ ও ঘাতকদের গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করেছে।

এ দিকে যুবলীগকর্মীর মৃত্যু খবর পেয়ে তাৎক্ষণিক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের যান নড়াইল -১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন। তারা হত্যা ঘটনার নিন্দা জানান। একই সাথে আসামীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য আইন-শৃঙ্খলাবাহিনীর প্রতি আহ্বান জানান।