• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৩, ১১:২৫ অপরাহ্ন / ১৮৮
নড়াইলের কালিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোঃ হাচিবুর রহমান, কালিয়া, নড়াইলঃ নড়াইলের কালিয়ায় অনুষ্ঠিত হয়ে গেলো ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা। শনিবার বিকালে উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের কলাবাড়িয়া দশানীপাড়া মল্লিক বাড়ি সংলগ্ন মাঠে এ ঘোড়া দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। ঘোড়া দৌড় প্রতিযোগিতার আয়োজন করেন কলাবাড়িয়া দশানীপাড়া যুবসংঘ। দেশের বিভিন্ন অঞ্চল থেকে ছুটে আসা ২১টি ঘোড়া অংশ নেয়। হাজার হাজার দর্শকের সমাগমে এক আনন্দমুখর পরিবেশে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপভোগ্য এই ঘোড়া দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়েছেন উভয়নগর উপজেলা থেকে আসা নাছির ফকির, দ্বিতীয় হন একই উপজেলার আশিক মল্লিক,তৃতীয় হন অভয়নগরের শাহাজান,৪র্থ হন কালিয়া উপজেলার কলাবাড়িয়া গ্রামের জালাল মল্লিক,৫ম হন একই উপজেলার কালিয়ার শামীম মোল্লা।

প্রথম স্থান অর্জনকারীকে ৮ হাজার টাকা ও দ্বিতীয় স্থান অর্জনকারীকে ৬ হাজার টাকা এবং তৃতীয় স্থান অর্জনকারীকে ৪ হাজার টাকা ও চতুর্থ স্থান অর্জনকারীকে আকর্ষনীয় পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান এ্যাডভোকেট মাহমুদুল হাসান কায়েস, বিশেষ অতিথি ছিলেন মুরছালিন হোসেন (জিবরীল),ইউপি সদস্য কামাল মুন্সী, সাবেক ইউপি সদস্য মোঃ হেকমত আলী,আব্দুর সবুর ফকির,মোঃ রিপন শেখ, মতিয়ার মল্লিক প্রমুখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।