• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

টাঙ্গাইলের ভূঞাপুরে ইন্স্যুরেন্সের ম্যানেজার অপহরণের ঘটনায় গ্রেফতার-২


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২৩, ৬:৩৩ অপরাহ্ন / ৪০
টাঙ্গাইলের ভূঞাপুরে ইন্স্যুরেন্সের ম্যানেজার অপহরণের ঘটনায় গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইলঃ টাঙ্গাইলের ভূঞাপুর শাখার মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের ম্যানেজার অপহরণের ঘটনায় ভূঞাপুর ও ঘাটাইল থানা পুলিশের অভিযানে দুই অপহরণকারী কে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার সকালে অপহরণ হওয়া ভুক্তভোগী ভূঞাপুরে মেঘনা লাইফ ইন্সুরেন্স এর ম্যানেজার আলমগীর তালুকদার (৪৫) জানায় কালিহাতি উপজেলার দূরবর্তী অজ্ঞাত জায়গায় নিয়ে গিয়ে অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে তার স্ত্রীর নিকট ২ লক্ষ টাকা দাবি করে পরে বিভিন্ন মোবাইলের মাধ্যমে ৪১ হাজার টাকা আদায় করে এবং দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় পরবর্তীতে অপহরণ হওয়া ব্যক্তির ডাক চিৎকারে স্থানীয়দের সহযোগিতায় ভূঞাপুর এবং ঘাটাইল থানা পুলিশ অপহরণকারীদের কে গ্রেফতার করতে সক্ষম হয়।

অপহরণের ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন কালিহাতী উপজেলার সিলিমপুর গ্রামের মজনু মিয়ার ছেলে রাজু আহমেদ (২৫) পেশার বানিজ্য মন্ত্রণালয়ের ড্রাইভার। অপর আসামি একই গ্রামের খলিলের ছেলে রাকিব হোসেন (১৫)

অপহরণ হওয়া ব্যক্তি ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের ছয়আনি বকশিয়া গ্রামের আলমগীর তালুকদার (৪৫) এর স্ত্রী হাসিনা বেগম জানান গতকাল সন্ধ্যার পর থেকে তার স্বামীর মোবাইল ফোন দিয়ে বারবার টাকা চাইতে থাকে, পরে পৃথক পৃথকভাবে মোট ৪১ হাজার টাকা মোবাইল ফোনের মাধ্যমে অপহরণকারীদের কে দেওয়া হয় পরে উপায়ন্ত না দেখে তার ভাইয়ের সহযোগিতায় ভূঞাপুর থানার শরণাপন্ন হইলে, ওসি

মোহাম্মদ আহসানুল্লার নেতৃত্বে একটি চৌকস টিম অভিযান চালিয়ে আসামি রাজু এবং রাকিবকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এই ঘটনায় ভুক্তভোগীর ভাতিজা মাহমুদুল হাসান বাদী হয়ে ভূঞাপুর থানায় অভিযোগ দাখিল করেন।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ আহসান উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অপহরণের ঘটনায় দুই আসামি গ্রেফতার করা হয়েছে, বাকি আসামিদের গ্রেপ্তারের প্রক্রিয়ায় তদন্তাধীন রয়েছে তাই তদন্ত শেষ হলে বিস্তারিত পরে জানানো হবে।