• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের আটদিন পরে দুই স্কুল ছাত্রীকে ফিরে পেল পরিবার


প্রকাশের সময় : জুলাই ১১, ২০২৩, ৭:৫২ অপরাহ্ন / ৩৯
ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের আটদিন পরে দুই স্কুল ছাত্রীকে ফিরে পেল পরিবার

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠিঃ ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের আটদিন পরে দুই স্কুলছাত্রীকে ফিরে পেল তার নিজ নিজ পরিবার। মঙ্গলবার দুপুরে ঝালকাঠি সিনিয়র সহকারী পুলিশ সুপার রাজাপুর-ঝালকাঠি সার্কেল মো. মাসুদ রানা থানার হল রুমে উপস্থিত হয়ে প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেন। এ সময় রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গত ৪ জুলাই উপজেলা সদরের মেডিকেল মোড এলাকা থেকে দুঃসম্পর্কের দুই চাচাত বোন স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখাঁজ হয়। ৫ জুলাই তাদের নিজ নিজ পরিবার পৃথক দুইটি সাধারণ ডাইরী করেন। পরে ডাইরীর আলোকে রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকা মিরপুর এলাকা থেকে স্থানীয় পুলিশের সহায়তায় ১০ জুলাই একটি ভাড়া বাসা থেকে উদ্ধার করেন। তারা ঐ এলাকায় একটি শপিংমলে চাকুরী নেয়ার চেষ্টা করেছিলেন। পরিবারের সাথে অভিমান করে দুই স্কুলছাত্রী এমনটা করেছেন বলেও পুলিশ জানায়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, দুই স্কুলছাত্রীকে উদ্ধার করে মঙ্গলবার দুপুরে তাদের নিজ নিজ পরিবারের কাছে হস্থান্তর করে সন্তানদের সাথে ভাল আচরণ করার পরামর্শ দেয়া হয়েছে পরিবারকে।