• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

ঝালকাঠির নলছিটিতে ধর্ষন মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে আসামী র‍্যাবের হাতে আটক


প্রকাশের সময় : জুলাই ১০, ২০২৩, ১২:২৯ অপরাহ্ন / ৪৫
ঝালকাঠির নলছিটিতে ধর্ষন মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে আসামী র‍্যাবের হাতে আটক

ইমাম বিমান, ঝালকাঠিঃ ঝালকাঠির নলছিটিতে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষনের অভিযোগে দায়েরকৃত মামলা আসামীকে মামলা করার ২৪ ঘন্টার মধ্যে খুলনা থেকে আটক করেছে র‌্যাব-৮ । গত ৯জুলাই রবিবার ভিকটিমের ভাই নলছিটি থানাধীন কুশঙ্গল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মৃত এস্কেন আলী হাওলাদারের পুত্র মো. হাবিব হাওলাদার (৫০) কে একমাত্র আসামী করে এ মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৮ জুলাই শনিবার সন্ধ্যায় আসামী হাবিব হাওলাদারের বসতবাড়ীর পাশের সেওতা গ্রামে ভিকটিমের বাসায় ঢুকে ভিকটিমকে জোর করে ধর্ষন করে। এসময় তার ডাকচিৎকারে তার বড় ভাই ছুটে আসে। হাবিব হাওলাদার ভিকটিমের ভাইকে দেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে ভিকটিমের ভাই তার পাঞ্জাবি ধরে ফেললে হাবিব হাওলাদার পাঞ্জাবি ছিড়ে পালিয়ে যায়। পরবর্তীতে নলছিটি থানায় খবর দিলে পুলিশ গিয়ে ভিকটিমকে উদ্ধার করে। এ ঘটনায় ৯জুলাই রবিবার ধর্ষনের শিকার বুদ্ধিপ্রতিবন্ধীর বড় ভাই নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯/১ ধারায় নলছিটি থানায় বাদী হয়ে একটি মামলা করেন।
ঘটনার পর থেকে আসামি পালাতক ছিলেন, রবিবার রাতে র‍্যাব ৮ এর একটি দল মামলা করার ২৪ ঘন্টার মধ্যে আসামী হাবিব হাওলাদারকে খুলনা থেকে আটক করে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ( ওসি)মু.আতাউর রহমান বলেন ধর্ষণ মামলার অভিযুক্ত আসামীকে র‍্যাব ৮ এর একটি দল খুলনা থেকে আটক করে নলছিটি থানায় হস্তান্তর করেছেন।