• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

খুলনার পাইকগাছায় পূর্ব শত্রুতার জেরে খুন জখমের হুমকি : থানায় সাধারণ ডায়েরী


প্রকাশের সময় : নভেম্বর ১৮, ২০২৩, ৯:৩৫ অপরাহ্ন / ৬৬
খুলনার পাইকগাছায় পূর্ব শত্রুতার জেরে খুন জখমের হুমকি : থানায় সাধারণ ডায়েরী

মোঃ মানছুর রহমান জাহিদ, পাইকগাছা, খুলনাঃ খুলনার পাইকগাছায় পূর্ব শত্রুতার জেরে মিথ্যা মামলা ও খুন জখমের হুমকির প্রতিবাদে থানায় সাধারণ ডায়েরী। ১৮ নভেম্বর (শনিবার) সাধারণ ডায়েরী করেছেন উপজেলার শান্তা গ্রামের মোবারক শেখের ছেলে আব্দুল মান্নান শেখ।

ডায়েরী সুত্রে জানা যায়, উপজেলার কুমখালী গ্রামের জালাল শেখের ছেলে বাবুল শেখ (৪২), ও ফকিরাবাদ গ্রামের চায়ের আলী গাজীর ছেলে মিনাজ গাজী (৪৬) এর সাথে শান্তা গ্রামের মোবারেক শেখের ছেলে আব্দুল মান্নান শেখের সাথে পূর্ব হইতে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলিতেছে।

আব্দুল মান্নান শেখ জানান, আমি নৌকায় জঙ্গলে মাছ ধরতে যাই। সেখান থেকে তাদের সাথে আমার বিরোধ চলছে। সেই জেরকে কেন্দ্র করে এবং পূর্ব শত্রুতার কারণে শনিবার সকাল অনুমান ০৮.৩০ ঘটিকার সময় আমার বসত বাড়ির সামনে বাবুল শেখ ও মিনাজ গাজী আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে। আমি তাদেরকে গালাগালি করিতে নিষেধ করিলে তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে মারপিট করার জন্য উদ্যোক্ত হয়। এ সময় আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা আমাকে খুন করিয়া লাশ গুম করে দিবে বলে হুমকি প্রদান করে। তাছাড়া তারা আমার নৌকায় অবৈধ মালামাল রাখিয়া আমাকে মিথ্যা মামলায় ফাসিয়ে দিবে বলিয়া হুমকি দিয়ে চলে যায়। উপান্ত না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছি।