• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় বিশ্বজিৎ হত্যা মামলায় সন্দিগ্ধ দু’সহোদরসহ গ্রেপ্তার ৩ জন


প্রকাশের সময় : অগাস্ট ১৩, ২০২৩, ৫:৫৫ অপরাহ্ন / ৪৮
খুলনার পাইকগাছায় বিশ্বজিৎ হত্যা মামলায় সন্দিগ্ধ দু’সহোদরসহ গ্রেপ্তার ৩ জন

খুলনা অফিসঃ খুলনার পাইকগাছা উপজেলায় বিশ্বজিৎ হত্যা মামলায় জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ধৃতদের শনিবার আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। আটককৃতরা হল, আমুরকাটার চিংড়ি চাষী দু’সহোদর জাহিদুর রহমান (৪৩) ও হাসানুর রহমান (৩৫) এবং তাদের ঘের কর্মচারী রিয়াদ আলী (৩৮)। এর আগে, নিহতের বড় ভাই জয়দেব সানা বাদী হয়ে ১০ আগস্ট অজ্ঞাত নামাদের আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন, যার নং-১৭।

প্রসঙ্গত, গত ৯ আগস্ট সকালে উপজেলার সোলাদানা ইউনিয়নের আমুরকাটা গ্রামের একটি চিংড়ি ঘের থেকে ভাসমান অবস্থায় বিশ্বজিৎ সানার (৩০) লাশ উদ্ধার করে থানা পুলিশ।

পুলিশ ও পারিবারিক সুত্র জানিয়েছিল, ৬ আগস্ট থেকে বিশ্বজিৎ নিখোঁজ ছিল। সর্বশেষ ৯ আগস্ট বাড়ী থেকে প্রায় আধা কিঃ মিঃ দুরে স্থানীয় পঙ্কজ সরদারের ছোট্ট চিংড়ি ঘের থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, বাড়ির সকলের অগোচরে বিশ্বজিৎ হয়তো ঐ রাতে কোন চিংড়ি ঘেরে মাছ চুরি করতে গিয়ে ধরা পড়ে মারপিটের কারণে নিহত হয়ে থাকতে পারে। এরপর টানা বৃষ্টির মধ্যে তারা তার লাশ টেনে অন্য ঘেরে নিয়ে ঘেরের শ্যাওলা দিয়ে ঢেকে রাখে। ঘটনার পর থেকেই পুলিশ মাছ চুরিসহ একাধিক সূত্র ধরে তদন্ত কার্যক্রম এগিয়ে নিচ্ছিল এবং এমনই একটি তথ্যর সূত্র ধরে সন্দেহভাজন ৩ জনকে আটক করা হয়।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, হত্যা রহস্য উদ্ঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে। ইতোমধ্যে এ মামলায় সন্দিগ্ধ ৩ জনকে আটকের পর ৭দিনের রিমান্ড আবেদনসহ আদালতে প্রেরন করা হয়েছে।