• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

খুলনার পাইকগাছায় ইউএনও মমতাজ বেগমকে উপজেলা ও ইউপি চেয়ারম্যানদের বিদায় সংবর্ধনা


প্রকাশের সময় : অগাস্ট ৪, ২০২৩, ১:০৮ পূর্বাহ্ন / ৬১
খুলনার পাইকগাছায় ইউএনও মমতাজ বেগমকে উপজেলা ও ইউপি চেয়ারম্যানদের বিদায় সংবর্ধনা

মোঃ মানছুর রহমান জাহিদ, পাইকগাছা, খুলনাঃ খুলনার পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলার সকল ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে ইউএনও মমতাজ বেগমকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, রাডুলী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, দেলুটি ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, গড়ইখালী ইউপি চেয়ারম্যান জিএম আব্দুস সালাম কেরু, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়ারদার, লস্কর ইউপি চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহিন, সোনাদানা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী, চাঁদখালী ইউপি চেয়ারম্যান শাহজাদা আবু ইলিয়াস, গদাইপুর ইউপি চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম জিয়া, হরিঢালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শংকর বিশ্বাসসহ সাংবাদিকবৃন্দ ও ইউপি সচিব বৃন্দ।

উল্লেখ্য ২০২১ সালের ২৮ সেপ্টেম্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সুনাম ও দক্ষতার সহিত মমতাজ বেগম অত্র উপজেলায় কর্মরত রয়েছে। সম্প্রতি উপজেলা প্রশাসনের নির্বাহী এ কর্মকর্তাকে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে পরিবেশ অধিদপ্তর খুলনায় বদলির আদেশ হয়েছে।