• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

খুলনার দিঘলিয়া প্রেসক্লাব নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১, ২০২৩, ১২:২১ অপরাহ্ন / ৭৭
খুলনার দিঘলিয়া প্রেসক্লাব নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ

মোস্তাইন বিন ইদ্রিস চঞ্চল,খুলনাঃ খুলনা জেলার দিঘলিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩রা ফেব্রুয়ারী। আর বাকি ২ দিন এরই মধ্যে প্রেসক্লাবের সকল পদের জন্য দৌড়ঝাপ শুরু হয়েছে। মনোনায়ন পত্র জমা দেওয়ার পর যাচাই বাছাইয়ের কাজ সম্পন্ন করেছে নির্বাচন কমিশন প্রেসক্লাবের উপদেষ্টা ও দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খান নজরুল ইসলাম। বিভিন্নজন বিভিন্ন মহলে দোয়া ও আশির্বাদের জন্য দ্বারেদ্বারে ঘুরছে। ২৫ জানুয়ারী মনোনয়ন ফরম বাছাইয়ের পরে একএক জন নিজ নিজ ভোট ও দোয়া চাইছেন বলে বিভিন্ন সুএে জানা যায়। সাংবাদিকদের সাথে স্বাক্ষাৎকারে কথা হয় সভাপতি প্রার্থী মো: মনিরুল ইসলাম মোড়ল এর সাথে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন অতীতের চালচলন আচার আচারন আমার ব্যবহারে প্রেসক্লাবের সকলেই আমার প্রতি সন্তুষ্ট,তাই সকলে মিলে আমাকেই ভোট দিয়ে আমাকে সভাপতির পদে বসাবে বলে আমি বিশ্বাস করি।

এদিকে আলহাজ্ব মল্লিক মোকসুদুর রহমান খোকন তিনি বলেন দীর্ঘদিন সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছি, আমার অভিজ্ঞতায় বলে প্রেসক্লাবের ৮০% ভোট পেয়ে আমি বিজয় লাভ করবো ইনশাআল্লাহ। সাংবাদিকদের সাথে কথা হয় আর এক সভাপতি প্রার্থী মো: শহিদুল ইসলাম এর সাথে, তিনি বলেন সভাপতি হতে পারলে প্রেসক্লাবের রুপ বৈচিত্র পরিবর্তন করব এবং সকল সাংবাদিকদের সকল সমস্যাকে সমাধান করার চেষ্টা করব, সাংবাদিকদের নিয়ে কেউ কোন প্রকার অ-যৌক্তিক কথা বললে, অ-সামাজিক কোন মন্তব্য করলে,সত্যর বিরোধীতা করলে, যদি কোন সাংবাদিক লাঞ্চিত হয় তার বরুদ্ধে কঠর পদক্ষেপ নিব।সাংবাদিক পেশাটা সত্য ও ন্যায়ের পথে কাজ করে তা প্রামান করার জন্য আমার যা-যা করনীয় আমি তাই করব। দুর্নির্তীকে কঠোর হস্তে দমন করব। আমি আমার বিশ্বাসে জায়গা থেকে বলতে পারি দিঘলিয়া প্রেসক্লাবের সকল সাংবাদিক তরুন এই ব্যাক্তিকেই সামনে রাখবে এবং আমাকেই সভাপতি পদে নির্বাচিত করবে।

মোট ১৪টি পদে ২০টি ফরম জমা পড়েছে। এর মধ্যে সভাপতি পদে তিনটি মোঃ শহিদুল ইসলাম, মল্লিক মোকসেদুর রহমান খোকন ও মোঃ মনিরুল ইসলাম মোড়ল। সাধারণ সম্পাদক পদে দুইটি মোঃ হাবিবুর রহমান তারেক ও কিশোর কুমার দে। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দুইটি কে এম আসাদুজ্জামান ও শেখ রাজিব। সহ- সম্পাদক পদে দুইটি মোঃ মনিরুল ইসলাম ও এস এম শামীম। দপ্তর সম্পাদক পদে দুইটি শেখ আশরাফ হোসেন ও শেখ রুবেল। বাকি ৯টি পদে একটি করে ফরম জমা পড়েছে তারা হলেন সিনিয়র সহ সভাপতি পদে গাজী জামসেদুল ইসলাম সৌরভ,সহ সভাপতি পদে ওয়াহিদ মুরাদ,কোষাধ্যক্ষ পদে ওয়াছিক উল্লাহ হুসাইন রাজিব, প্রচার সম্পাদক পদে সালাহউদ্দিন মোল্যা, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে মোঃ রানা মোল্যা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে তৌহিদুল ইসলাম রূপম,কার্যকরী সদস্য পদে মোঃ জামাল হোসেন,আরিফুল ইসলাম হাসান ও এস এম শামীম। উক্ত প্রেসক্লাবের সঠিক নির্বাচনের মাধ্যমেই একটি সচ্ছ ও গ্রহনযোগ্য কমিটি দেখতে চায় দিঘলিয়া বাসী।