• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

আসন্ন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহুরুল হকের মনোনয়নপত্র দাখিল


প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪, ৫:২৬ অপরাহ্ন / ১৯
আসন্ন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহুরুল হকের মনোনয়নপত্র দাখিল

আদম আলী, রাজবাড়ীঃ আগামী ২১ মে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ থেকে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে সৎ, যোগ্য ও জনপ্রিয় প্রার্থী হিসাবে প্রচার প্রচারণায় ব্যাপক আলোড়ন তুলেছেন এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক।

তিনি শুক্রবার নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি দিনে-রাতে কর্মী সমর্থক ও নেতা কর্মীদের নিয়ে দোয়া ও মতবিনিময় করে ব্যস্থ সময় পার করছেন। প্রতিদিনই কোনো না কোনো এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

রাজবাড়ী সদর উপজেলার পৌরসভা, মুলঘর, দাদশী, খানগঞ্জ, সুলতানপুর, খানখানাপুর, বসন্তপুর, শহীদওহাবপুর, চন্দনী, মিজানপুর, পাচুরিয়া ইউনিয়নের প্রতিটি বাজার, মোড়ে মোড়ে যাচ্ছেন। ভোটারদের সাথে কুশলাদি বিনিময়ের পাশাপাশি দোয়া ও সমর্থন কামনা করছেন। ইতিমধ্যেই ব্যাপক প্রচারনার মাধ্যমে নিজেকে তুলে ধরেছেন।

এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক পেশায় একজন আইনজীবী ও সংবাদকর্মী। দীর্ঘদিন ধরে সে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থাকার পাশাপাশি জনসেবামূলক কাজ করে আসছেন। মাদক, সন্ত্রাসমুক্ত, স্মার্ট ও আধুনিক উপজেলা বিনির্মাণের লক্ষ্যে প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক।

তিনি আরও বলেন, আমার স্বপ্ন রাজবাড়ী সদর উপজেলা হবে স্বয়ংস্বম্পূর্ণ, শিক্ষায় অগ্রগণ্য, আইন শৃংখলায় দৃষ্টান্ত, রাজনৈতিক সহনশীলতায় অনুকরণীয়, পর্যটনে আকর্ষনীয় এবং অর্থনৈতিক ভাবে সমৃদ্ধ। রাজবাড়ী সদর উপজেলাকে একটি ডিজিটাল, স্মার্ট, মডেল ও সমৃদ্ধ জনপদে রুপান্তরিত করার ঐকান্তিক আগ্রহ নিয়ে আমি আপনাদেরকে সাথে নিয়ে সম্মুখে অগ্রসর হতে চাই। তিনি সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

তিনি বলেন, মহান আল্লাহর অশেষ মেহেরবাণী পবিত্র জুম্মাহর দিন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছি। রাজবাড়ী সদর উপজেলাবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশী।