• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

স্বপ্ন পূরন ফাউন্ডেশন এর উদ্যোগে হাফিজি মাদ্রাসায় পাঞ্জাবি বিতরণ : সহযোগিতার হাত আমার, সেবা হোক মানবতার


প্রকাশের সময় : জানুয়ারী ১৫, ২০২৪, ৫:২৬ অপরাহ্ন / ৪০
স্বপ্ন পূরন ফাউন্ডেশন এর উদ্যোগে হাফিজি মাদ্রাসায় পাঞ্জাবি বিতরণ : সহযোগিতার হাত আমার, সেবা হোক মানবতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ রাজধানীর উত্তরা ১৪ নং সেক্টর এলাকায় মোহম্মদী হাফিজিয়া মাদ্রাসায় নতুন বছরে হেফজ বিভাগের এতিম শিশুদের পাঞ্জাবি বিতরণ করা হয়। সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল স্বপ্ন পূরণ ফাউন্ডেশন। ১০ ডিসেম্বর ২০২৩ ছিল এই ফাউন্ডেশন এর ১ম বর্ষ পূর্তী।

বাচ্চাদের পাঞ্জাবি বিতরণকালে এতিম শিশুদের উদ্দেশ্যে নিগার সুলতানা বলেন, আমরা তোমাদের মা বাবার মতই। তোমাদের প্রতি বুকভরা ভালোবাসা,মায়া, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি পরিবারের সদস্য হিসেবে তীমাদের পাশে দাঁড়াতে। নিগার সুলতানা আরো বলেন, স্বপ্ন পূরণ ফাউন্ডেশন এর তৃপ্তির ঝুলি সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটানো। আর যারা আমাদের এই তৃপ্তির স্বাদ নিতে সার্বিক সহযোগিতা করছেন তাদের কাছে আমরা কৃতজ্ঞ।

আমরা চাই প্রতিটি শিশু সুন্দরভাবে বেড়ে উঠুক। আমরা সমাজের দরিদ্র ও অসহায় নারী, পুরুষ ও শিশুদের পাশে দাঁড়াতে চাই, আমরা চাই সবাই শিক্ষা, চিকিৎসা, খাবার থেকে বঞ্চিত না হোক। আমরা আপনাদের সহযোগিতা চাই, আমরা চাই আপনারা আমাদের পাশে থাকুন, উৎসাহ দিন। আপনাদের উৎসাহ আমাদের কাজকে আরও উজ্জীবিত করবে।

আপনি তাদের পাশে দাঁড়ান, আপনার সামান্য সাহায্যে তাদের মুখে হাসি ফোটান বা প্রতিদিন একটি ভাল কাজ করুন, মানুষকে সাহায্য করুন। আপনার মাধ্যমেই দেশ বদলে যাবে। আমরা চাই না কেউ ক্ষুধার্ত থাকুক, আমরা সবাই সবার পাশে দাঁড়াব, সবাইকে সাহায্য করব। যদি না পারেন, আপনার সামর্থ্য অনুযায়ী দান করুন, আমরা সুবিধাবঞ্চিত গরিব অসহায় শিশু এবং অসহায় মানুষের কাছে পৌঁছে দেব।