• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব দেলোয়ার হোসেন


প্রকাশের সময় : মার্চ ১১, ২০২৩, ৩:৪৭ অপরাহ্ন / ৪৩
সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব দেলোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক, মধ্যনগর,ধর্মপাশাঃ সুনামগঞ্জের ধর্মপাশায় বিভিন্ন হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেন পানি সম্পদ মন্ত্রানলয়ের সিনিয়র সহকারী সচিব মোঃ দেলোয়ার হোসেন।শুক্রবার দিনব্যাপি উপজেলার জয়শ্রী ইউনিয়ন ও সুখাইড় রাজাপুর দক্ষিণ, সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের চন্দ্র সোনার থাল,সোনামড়ল, ধানকুনিয়া, রুইবিল হাওরের বিভিন্ন ফসল রক্ষা বাঁধের কাজ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সুখাইর রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন ,ধর্মপাশা উপজেলা পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) উপসহকারী প্রকৌশলী (এসও) জাহাঙ্গীর আলম, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও প্রতিষ্টতা চেয়ারম্যান চেতনার মশাল ফোরাম মোঃ নাদিম কবির, পিআইসির সভাপতি ও সদস্য সচিব বৃন্দ।

এ সময় পানি সম্পদ মন্ত্রানলয়ের সিনিয়র সহকারী সচিব মোঃ দেলোয়ার হোসেন বলেন, ধর্মপাশায় বাঁধের কাজ সুন্দর হয়েছে তবে সোনালী ফসল ঘরে উঠা না পর্যন্ত পিআইসিদের বাঁধের নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করতে হবে এবং পুরো কাজ পিআইসিদের নীতিমালা মোতাবেক সমাপ্ত করার জন্য নির্দেশনা প্রদান করেন।

তিনি আরো বলেন, পানি উন্নয়ন বোডের সকল কর্মকর্তা, প্রশাসনের লোকজন, জনপ্রতিনিধি গন, সাংবাদিক বৃন্দ, পিআইসির লোকজন অক্লান্ত পরিশ্রমের ফলে বাঁধের কাজ প্রায় শেষ পর্যায়ে।