• ঢাকা
  • শনিবার, ২২ Jun ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু


প্রকাশের সময় : জানুয়ারী ২৮, ২০২৩, ১২:০০ পূর্বাহ্ন / ৬৫
সুনামগঞ্জের দোয়ারাবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,দোয়ারাবাজার,সুনামগঞ্জঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার টেবলাইবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাতে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেব দুলাল ধর এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর দেড়টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হলেন, উপজেলার সুরমা ইউনিয়নের রাজনগর গ্রামের জাকির হোসেনের স্ত্রী দিলারা বেগম(৫০)ও একই ইউনিয়নের গ্রীসনগর গ্রামের মনির হোসেনের স্ত্রী ঘটনাস্থলে আহত হন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকালে উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে রাসেল মিয়ার ভাড়াটিয়া মোটরসাইকেলের পিছনে বসে দিলারা বেগম ও পারুল বেগম মোটরসাইকেল যোগে শান্তিপুর মোড় থেকে টেবলাই যাওয়ার পথে ফকিরের ব্রিজের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের পিছনে বসা দিলারা বেগম ও পারুল বেগম মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে দিলারা বেগমের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত হন এবং পারুল বেগম হাতে ও কোমরে আঘাত পান।

স্থানীয় লোকজন তাহাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাহাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দিলারা বেগমের বিকাল ৬টার দিকে মৃত্যুবরন করেন। আহত পারুল বেগম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে।