• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

সাংবাদিক শফিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন


প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৩, ৩:১৫ অপরাহ্ন / ৮৯
সাংবাদিক শফিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য সাংবাদিক হাফিজুর রহমান শফিকের বিরুদ্ধে চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী, ক্যাসিনো কান্ডের অন্যতম সহযোগী, রেল খাতের মূর্তিমান আতঙ্ক হেলাল আকবর চৌধুরী বাবর কর্তৃক মিথ্যা ও হয়রানি মূলক মামলার প্রতিবাদে ঢাকা মেট্রোপলিটন ক্রাইম রিপোর্টার্স, বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব ও জার্নালিস্ট নিউজ সোসাইটির সম্মিলিত আয়োজনে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, জাকির হোসেন নির্বাহী কমিটির সদস্য বিএফইউজে, আমিরুল ইসলাম অমর দপ্তর সম্পাদক- ডিইউজে, গাজী আনোয়ার কোষাধ্যক্ষ – ডিইউজে, রফিক লিটন কার্যনির্বাহী সদস্য ডিইউজে, জেসমিন জুই কার্যনির্বাহী সদস্য- ডিইউজে, মোহাম্মদ মাসুদ – সম্পাদক দৈনিক সবুজ বাংলাদেশ, জিয়াউর রহমান- সম্পাদক তদন্ত চিত্র, সাগর চৌধুরী – সভাপতি বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব, মোশাররফ হোসেন ভুঁইয়া সদস্য- ডিইউজে, রাসেল আহম্মেদ সদস্য ডিইউযে, আকাশ মনি সদস্য-ডিইউজে, হুমায়ন কবির সদস্য- ডিইউজে, মাহমুদুল হাসান বিপ্লব- সদস্য ডিইউজে, জহির সিকদার -সদস্য- ডিইউজে সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

উত্তম মানববন্ধনে বক্তারা বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর তালিকা ঢাকা শীর্ষ সন্ত্রাসী কর্তৃক এই মিথ্যা ও হয়রানিমূলক মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। তা না হলে সকল সাংবাদিক ও সংগঠন মিলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। মিথ্যা মামলা ও ভয়ভীতি প্রদর্শন করে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সাংবাদিকতাকে কখনোই দমিয়ে রাখা যাবে না।