• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন

সন্তানদের নানা বাড়ি পাঠিয়ে শার্শা’য় এক স্কুল শিক্ষিকার মৃত্যু


প্রকাশের সময় : মে ৭, ২০২২, ১২:১০ পূর্বাহ্ন / ১২১
সন্তানদের নানা বাড়ি পাঠিয়ে শার্শা’য় এক স্কুল শিক্ষিকার মৃত্যু

যশোর প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বেনাপোলে ঈদের পরের দিন সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হওয়ার পর, একজন স্কুল শিক্ষিকার দু’দিন পরে মৃত্যু ঘটনা ঘটেছে।

এবিষয়ে শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চৌধুরী হাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, শুক্রবার ভোরে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, নিহত আকলিমা খাতুন (৩৫) শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকা (বিপিএড) হিসেবে কর্মরত ছিলেন। ৩ সন্তানের জননী আকলিমা শার্শা উপজেলার, বেনাপোল পৌরসভা এলাকাধীন উত্তর কাগজপুকুর গ্রামের হোমিও চিকিৎসক আদম আলির স্ত্রী।

এদিকে শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউর রহমান ও জানিয়েছেন, ঈদের পরের দিন বুধবার বিকালে আকলিমা সন্তানদের নানা বাড়ি বেড়াতে পাঠানোর জন্য কাগজপুকুর বাসস্ট্যান্ডে যান। সেখান থেকে সন্তানদেরকে গাড়িতে তুলে দিয়ে রাস্তা পারাপারের সময়, একজন মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে সে মারাত্নক ভাবে মাথায় আঘাত পায়। পরে সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে পাঠায়। পরে আকলিমাকে উন্নত চিকিৎসার জন্য ওই দিনই ঢাকায় পাঠানো হয়।