• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

শেখ সেলিম এমপি’র নির্দেশে ৫ হাজার মানুষের মাঝে ঈদ উপহার দিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও আ. লীগ নেতা মো. সাইফুল ইসলাম


প্রকাশের সময় : এপ্রিল ১৯, ২০২৩, ৫:১৫ অপরাহ্ন / ৫১
শেখ সেলিম এমপি’র নির্দেশে ৫ হাজার মানুষের মাঝে ঈদ উপহার দিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও আ. লীগ নেতা মো. সাইফুল ইসলাম

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি’র নির্দেশে ৫ হাজার অসহায় ও সুবিধা বঞ্চিত পরিবারের হাতে ঈদ উপহার (শাড়ী-লুঙ্গি, থ্রি-পিছ, নগদ অর্থ) তুলে দিয়েছেন গোপালগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার এবং সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক -১ মো. সাইফুর ইসলাম।

গোপালগঞ্জ-২ আসনের সাংসদ ড.শেখ ফজলুল করিম সেলিমের নির্দেশনায় এই ঈদে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বলে জানান তিনি। মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জ শহরের মেসার্স সাইফুল ট্রেডার্সে আয়োজিত এক অনুষ্ঠানে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গোপালগঞ্জ পৌরসভার সাবেক মেয়র কাজী লিয়াকত আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরিবারগুলোর হাতে শাড়ি, লুঙ্গি, থ্রি-পিছ ও নগদ অর্থ তুলে দেন। এছাড়াও গোপালগঞ্জ পৌরসভার প্রতিটি এতিম খানায় ৫ বস্তা করে চাল বিতরণ করেন মো. সাইফুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার, সহ-সভাপতি ফারুক আহম্মেদ, কমলেশ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ খান, সদর উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সাবেক থানা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ছবেদ আলী ভূঁইয়া, যুব ও ক্রীড়া সম্পাদক ইমরান হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফেরদৌস আলম, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও দুর্গাপুর ইউপি চেয়ারম্যান নাজিব আহম্মেদ, শ্রম বিষয়ক সম্পাদক ও রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান শেখ মঞ্জু, সাবেক ছাত্রনেতা শফিকুল হক সজিব সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা, গোপালগঞ্জ -২ আসনের সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিম, তার জেষ্ঠ্য পুত্র এফবিসিসিআই এর সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম, কনিষ্ঠ পুত্র কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।