• ঢাকা
  • শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

রাজশাহীর চারঘাট উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা


প্রকাশের সময় : জুলাই ৩০, ২০২৩, ৯:১৩ অপরাহ্ন / ৭৮
রাজশাহীর চারঘাট উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক, চারঘাট, রাজশাহীঃ সারাদেশের মত রাজশাহীর চারঘাটেও কেন্দ্রীয় কর্মসূচি মোতাবেক বিএনপির নৈরাজ্যকর নোংরা রাজনীতির প্রতিবাদে চারঘাট উপজেলা আ”লীগের উদ্যোগে রোববার বিকেলে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। রোববার বিকেলে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে চারঘাটের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে চারঘাট বাজার চৌরাস্তার মোড়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

চারঘাট উপজেলা আ”লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চারঘাট পৌর মেয়র একরামুল হক, সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু, রাজশাহী জেলা আ”লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনিমুল হক,উপজেলা ছাত্র লীগের সভাপতি আল মামুন তুষার সহ স্থানীয় নেতৃবৃন্দ।
বক্তারা বলেন বিএনপির নৈরাজ্যেকর পরিস্থিতি সৃষ্টি করলে তা প্রতিরোধ করা হবে। এছাড়া নিজ দলীয় নেতাকর্মীদের বলেন কেউ যেন শান্তি প্রিয় মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতে না পারে সে জন্য সবাইকে সজাগ থাকার আহবান জানান।