• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

রাজশাহীর চারঘাটে ট্রাক চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৭, ২০২৩, ১০:৩৯ অপরাহ্ন / ৯৭০
রাজশাহীর চারঘাটে ট্রাক চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক,চারঘাট,রাজশাহীঃ রাজশাহীর চারঘাটে ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই তরুণ নিহত হয়েছে বলে জানা গেছে। নিহতরা হলেন, পুঠিয়া উপজেলার চিতলপুকুর গ্রামের তজিবার রহমানের ছেলে অনিক ইসলাম (১৮) ও একই গ্রামের আমিনুল ইসলামের ছেলে মুরাদ আলী (১৭)। নিহত দুজনেই একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেল ৩টার দিকে দুই মোটর সাইকেল আরোহী চারঘাটের দিক থেকে যাওয়ার পথে চারঘাট-বানেশ্বর মহা সড়কের নাওদাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিকে আসা একটি ট্রাক ঢাকা মেট্রো-ট ১১-২৬৫৭ মুখোমুখি সংর্ঘষ হলে ঘটনা স্থলে মোটর সাইকেল আরোহী অনিক মারা যায়।

সংবাদ পেয়ে চারঘাট ফায়ার সার্ভিস কর্মীরা নিহত অনিক ও আহত মুরাদকে উদ্ধার করে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত্যু নিশ্চিত করেন।

এ বিষয়টি নিশ্চিত করে চারঘাট মডেল থানার ওসি মাহবুবুল আলম বলেন, ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌঁছে ঘাটক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়। চালক ও হেলপার পলাতক রয়েছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের মরদেহ চারঘাট হাসপাতালে রয়েছে। তবে নিহত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায় নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।