• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

রাজধানীর সায়েদাবাদ-যাত্রাবাড়ী থেকে ৮ ছিনতাইকারী গ্রেফতার


প্রকাশের সময় : জুলাই ৬, ২০২২, ৪:২৬ অপরাহ্ন / ৭৫
রাজধানীর সায়েদাবাদ-যাত্রাবাড়ী থেকে ৮ ছিনতাইকারী গ্রেফতার

মোঃ রাসেল সরকারঃ রাজধানীর সায়েদাবাদ ও দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৮ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতাররা হলো, আল-আমিন, মিঠু, আকাশ, লিটন, নুরুজ্জামান, মিরাজ, হৃদয়, জাফর আলী সরদার।

মঙ্গলবার (৫ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে উল্লেখ করা হয়, মঙ্গলবার দুপুর ১২টা ১০ মিনিট থেকে ১টা ৪৫ মিনিট পর্যন্ত র‌্যাব-১০-এর একটি আভিযানিক দল যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু, দুটি ছুরি, একটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৯২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া সোমবার (৪ জুলাই) র‌্যাব-১০-এর আরেক অভিযানে যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে পাঁচজন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকেও ছিনতাইকাজে ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু, চারটি ছুরি, তিনটি মোবাইল ও এক হাজার টাকা জব্দ করা হয়।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতাররা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ আশপাশের এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইলসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ছিনতাইয়ের মামলা করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।