• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

রাজধানীর বনানী থেকে ৫০ বোতল বিদেশী মদ, ২৪ ক্যান বিয়ার, ০১ টি প্রাইভেটকারসহ ১ জন মাদক ব্যাবসায়ী আটক


প্রকাশের সময় : জুলাই ৩, ২০২২, ৮:০১ অপরাহ্ন / ১৩৫
রাজধানীর বনানী থেকে ৫০ বোতল বিদেশী মদ, ২৪ ক্যান বিয়ার, ০১ টি প্রাইভেটকারসহ ১ জন মাদক ব্যাবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা মহানগরীর বনানী এলাকা থেকে ৫০ বোতল বিদেশী মদ, ২৪ ক্যান বিয়ার, ০১ টি প্রাইভেটকারসহ ০১ জন মাদক ব্যাবসায়ী আটক করেছে র‍্যাব-৩। আটককৃত হলেন, আকবর হোসেন (২৪)। রবিবার ০৩ জুলাই দুপুরে র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার ( মিডিয়া) বীণা রানী দাস এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্য ঢাকা মহানগরীর বনানী থানাধীন ১৩/সি নং রোডস্থ, বাড়ী নং-৯২, ব্লক-ই ভবনে নিজ হেফাজতে রেখে অবৈধ মাদক দ্রব্য বিদেশী মদ ও বিয়ার ক্রয় বিক্রয় করে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল গতকাল ( ০২ জুলাই) সকাল ৯ টা ২০ মিনিটে ঢাকা মহানগরীর বনানী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে একজন অবৈধ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় স্বাক্ষীদের উপস্থিতিতে গ্রেফতারকৃত আসামীর দেহ এবং গ্যারেজে থাকা প্রাইভেটকারটি তল্লাশী করে পিছনের ঢালার ভিতর হতে কাগজের কার্টুনে ৫০ বোতল বিদেশী মদ এবং গাড়ির মাঝখানে সিটের মধ্যে রাখা সাদা পলিব্যাগে ২৪ ক্যান বিয়ার অভিনব কায়দায় লুকানো অবস্থায় উদ্ধারসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ ঢাকা মহানগরীর বনানী থানাধীন এলাকায় অবৈধ মাদকদ্রব্য বিদেশী মদ এবং বিয়ার ক্রয়-বিক্রয় করে আসছে বলে জানায়।

আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।