• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

রাজধানীতে এইস রেইনবো সিরিজ ফেস্টিভ্যাল অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৩, ২০২৪, ১:৪৩ অপরাহ্ন / ৩৪
রাজধানীতে এইস রেইনবো সিরিজ ফেস্টিভ্যাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ দেশের পরিবহন জগতের সমাদৃত নিটল মটরসের আয়োজনে রাজধানীর মহাখালী নিটল নিলয় সেন্টারে অনুষ্ঠিত হলো এইস রেইনবো সিরিজ ফেস্টিভ্যাল। এই ফেস্টিভ্যালে টাটা মটরসের জনপ্রিয় বাণিজ্যিক গাড়ি এইস এর রেইনবো সিরিজের বিভিন্ন ধরনের ভেহিক্যালস স্থান পায়।

এ উপলক্ষ্যে নিটল মটরস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুসাব্বির আহমাদ বলেন, টাটা মটরসের বিভিন্ন রেঞ্জের বাণিজ্যিক গাড়ি গুলো বাংলাদেশের গ্রাহকদের কাছে সুপরিচিত। আমরা ক্রেতাদের চাহিদার সাথে মিল রেখে নিত্য নতুন ফিচারের গাড়ি নিয়ে আসছি এবং আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। এইসের রেডি-টু-ইউজ বডিসহ পিকআপগুলো ক্রেতারা ক্রয় করার পরপরই ব্যবসার কাজে লাগাতে পারবেন। ফলে এই গাড়ি গুলো দেশের পরিবহন ব্যবসায়ীদের জন্য নিয়ে আসবে দুর্দান্ত সুবিধা। এইসের রেইনবো সিরিজের গাড়িগুলো তাদের জন্য আদর্শ পিকআপ হয়ে উঠতে পারে, যারা ব্যবসায় বেশি উপার্জনের জন্য ছোট ধরনের বানিজ্যিক গাড়ি চাচ্ছেন। এইস সিরিজের পিকআপগুলো দেশের পরিবহন খাতে সবচেয়ে বেশি কর্মসংস্থান তৈরি করেছে এবং অর্জন করেছে অগণিত উদ্যোক্তার আস্থা।

দৈনন্দিন প্রয়োজনে মহাসড়ক থেকে শুরু করে অলি-গলিতে দুরন্ত ছুটে চলা এই পিকআপ এখন পাচ্ছেন আপনার প্রয়োজন অনুযায়ী বিভিন্ন ধরনের বডিসহ। টাটা এইস রেইনবো সিরিজে আছে পাঁচ ধরনের বডিসহ গাড়ি – এইস টাইগার (ACE TIGER), এইস লায়ন (ACE LION), এইস পানডা (ACE PANDA), এইস কোবরা (ACE COBRA) এবং এইস টিউলিপ (ACE TULIP)। মার্কেট লোড এবং সাধারণ পণ্য পরিবহনের জন্য এইস টাইগার খুবই উপযোগী। যারা LPG ব্যবসা করছেন বা করতে চান, তারা নিতে পারেন এইস কোবরা। এইস লায়ন ব্যবহার করা যাবে ভেজিটেবল এবং ফিস পরিবহন করার জন্য। এইস পান্ডা মূলত RMG পন্য পরিবহনের জন্য। যারা FMCG পণ্য নিয়ে কাজ করছেন তাদের জন্য রয়েছে এইস টিউলিপ।

এইস রেইনবো সিরিজের পিকআপ গুলোর মজবুত ডিজাইন, সেরা পারফরম্যান্স এবং আকর্ষণীয় প্যাকেজ গ্রাহকদের ব্যবসাকে আরও শক্তিশালী করে তুলবে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অরুণ জালালি (হেড, কাস্টমার কেয়ার, সিভিবিইউ, টাটা মটরস)। এছাড়াও উপস্তিত ছিলেন রাকেশ মিত্তাল (হেড, কাস্টমার কেয়ার, সিভিআইবি, টাটা মটরস), রাজীব শর্মা (আরএমসিসি, সার্ক,টাটা মটরস), মোহাম্মদ তানবীর শহীদ (সিইও,সেলস এন্ড মার্কেটিং, নিটল মটরস লিমিটেড), আহমেদ শওকত হোসেন ( প্রোডাক্ট প্রেসিডেন্ট, নিটল মটরস এইস সেগমেন্ট), বরুণ শংকর (TAS অফিসার, SCV, কমার্শিয়াল ভেহিক্যালস)