• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

যশোরের শার্শা উপজেলায় জাতীয় শোক দিবস পালিত


প্রকাশের সময় : অগাস্ট ১৭, ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন / ১৬১
যশোরের শার্শা উপজেলায় জাতীয় শোক দিবস পালিত

মোঃ সোহাগ হোসেন, শার্শা,যশোরঃ যশোরের শার্শায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

রবিবার (১৫আগষ্ট) সকাল সাড়ে ৯ টায় উপজেলা চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী ও তার পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা অডিটোরিয়াম চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলীফ রেজা’র সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা সহকারী কমিশনর (ভুমি) রাসনা শারমিন মিথী, জেলা পরিষদের সদস‍্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খাঁন, তদন্ত ওসি মোঃ তারিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস ও উপজেলা আওয়ামীলীগের অন‍্যান‍্য নেতৃবৃন্দরা।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়।