• ঢাকা
  • শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

যশোরের শার্শায় কিশোরকে খুন করে ইজিবাইক ছিনতাই


প্রকাশের সময় : জানুয়ারী ১৮, ২০২২, ৬:৫২ অপরাহ্ন / ২৪৭
যশোরের শার্শায় কিশোরকে খুন করে ইজিবাইক ছিনতাই

আজিজুল ইসলামঃ যশোরের শার্শায় শাকিব হোসেন (১৬) নামে এক কিশোরকে খুন করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। পুলিশ মঙ্গলবার সকালে শার্শার উলাশির রামপুর ধলদা এলাকার একটি ইট ভাটার পাশ থেকে তাঁর মরদেহ উদ্ধার করেছে।

নিহত সাকিব হোসেন ঝিকরগাছার পুরন্দপুর গ্রামের মোঃ সাকিল উদ্দীনের ছেলে। গোগা কারিকর পাড়া এলাকার তার নানা আকবার আলীর বাড়ীতে সে বসবাস করতো। সে সোমবার দুপুরে খেয়ে দেয়ে ইজিবাইক নিয়ে বের হয়। মঙ্গলবার সকালে রামপুর ধলদার ইট ভাটার পাশে তাঁর লাশ পাওয়া যায়। এলাকাবাসী একটি মরদেহ পড়ে থাকতে দেখে শার্শা থানা পুলিশের খবর দেয়। পুলিশ এসে সাকিবের মরদেহ উদ্ধার করে। এসময় তার পাশে পড়ে থাকা একটি হাত মোজা ও মাফলা উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও সাকিবের নানা বাড়ী সুত্রে জানা যায়, সোমবার দুপুরে খাবার খেয়ে সাকিব ইজিবাইক নিয়ে বের হয়। সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে তার নানার সাথে মুঠোফোনে তাঁর কথা হয়। স্বজনেরা জানান, রাতের কোনো এক সময় তাঁকে হত্যা করে লাশ ভাটার পাশে ফেলে রেখে তার ইজিবাইক নিয়ে চলে যায় দুর্বৃত্তরা।

নাভারন সার্কেল এসপি জুয়েল ইমরান জানান, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করার পর ভাটার পাশে তার লাশ ফেলে রেখে ইজিবাইক নিয়ে চলে গেছে দুর্বৃত্তরা। সুরতহাল রিপোর্ট তৈরি করে সাকিবের লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।