• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের লৌহজং থানার পক্ষ থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক মতিউর রহমান রিয়াদ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৪, ২:০২ অপরাহ্ন / ২৫
মুন্সীগঞ্জের লৌহজং থানার পক্ষ থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক মতিউর রহমান রিয়াদ

নিজস্ব প্রতিবেদকঃ সাংবাদিকতা হচ্ছে পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ জ্ঞান বিজ্ঞান চর্চা ও মানবিক চেতনা বিকাশের কেন্দ্র এবং নীতি নৈতিকতা, দায়-দায়িত্ব ও বুদ্ধি বিবেকের আধার। তাই সৃজনশীল গণমাধ্যম ও সম্মানজনক পেশা হিসেবে সংবাদপত্র অগ্রগণ্য। তবে সবচেয়ে ঝুকিপূর্ণ এবং সাহসী, সংবেদনশীল ও নির্মোহ, নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ, সত্যনিষ্ঠ ও গণসম্পৃক্ত সার্বক্ষণিক পেশা সাংবাদিকতা।

সেই পেশাকেই সম্মান জানাতে মুন্সীগঞ্জের লৌহজংয়ে সংবাদ প্রচারে বিশেষ অবদান রাখার সাথে সাথে লৌহজং থানা পুলিশকে সমাজের অসংগতি রোধে, অপরাধ দমনে সার্বিক সহযোগিতা ও গণমাধ্যম কর্মী হিসেবে অপরাধের তথ্য প্রদান করে সহযোগিতা করায়, জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা মহানগর দক্ষিণের সহ-সাধারণ সম্পাদক, দৈনিক মুক্ত খবর পত্রিকা ও দৈনিক দিগন্ত প্রতিদিনের, আজকের বাংলাদেশ টুয়েন্টিফোর ডটকম পত্রিকার নিজস্ব প্রতিবেদক মতিউর রহমান রিয়াদ‌ সম্মাননা স্বারক পেলেন লৌহজং থানার পক্ষ থেকে ।

জানা যায়, এই প্রথম লৌহজং উপজেলা থেকে থানা পুলিশকে বিভিন্ন ভাবে সহযোগিতার কারনে থানা পুলিশের পক্ষ থেকে মতিউর রহমান রিয়াদকে সম্মাননা স্বারক প্রদান করা হলো।

১০ ফেব্রুয়ারী শনিবার বেলা ১ টার সময় লৌহজং থানা পুলিশের পক্ষ থেকে এই সম্মাননা স্মারক প্রদান করেন লৌহজং থানার ওসি তদন্ত মো.সাইফুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন লৌহজং থানার সেকেন্ড অফিসার, এস আই মোস্তফা কামালসহ অন্যান্য অফিসার বৃন্দ, সদস্যগণ ও গণমাধ্যম কর্মীরা।

মতিউর রহমান রিয়াদ মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার বেজগাও ইউনিয়নে ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোখতারুর রহমানের পুত্র। চার ভাই বোনের মধ্যে, মতিউর রহমান রিয়াদ মেঝো। দীর্ঘদিন যাবত মতিউর রহমান রিয়াদ সংবাদ সংগ্রহকে নেশা ও পেশা হিসেবে গ্রহণ করে দেশের জন্য কাজ করে যাচ্ছেন তিনি।