• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে দু’টিতে নৌকা একটিতে স্বতন্ত্র প্রার্থীর জয়


প্রকাশের সময় : জানুয়ারী ৮, ২০২৪, ৮:২০ পূর্বাহ্ন / ২৯
মুন্সীগঞ্জে দু’টিতে নৌকা একটিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

নিজস্ব প্রতিবেদকঃ মুন্সীগঞ্জের ৩ টি সংসদীয় আসনের মধ্যে দু’টিতে নৌকা প্রার্থী অপর একটি আসনে স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছেন। এর মধ্যে মুন্সিগঞ্জ-১ আসনের ১৭০ টি ভোট কেন্দ্র থেকে প্রাপ্ত ভোটে নৌকা প্রতীকের প্রার্থী মহিউদ্দিন আহমেদ ৯৫ হাজার ৮৬০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচীত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবির ট্র্যাক প্রতীকে পেয়েছেন – ৬১ হাজার ৫৪০ ভোট।

মুন্সীগঞ্জ-২ আসনে ১৩০ টি ভোট কেন্দ্র থেকে প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি ১ লাখ ১৩ হাজার ৪৪৪ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচীত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের অ্যাডভোকেট সোহানা তাহমিনা পেয়েছেন ১৪ হাজার ১৯৬ ভোট ।

মুন্সীগঞ্জ-৩ আসনে ১৬৯ টি ভোট কেন্দ্র থেকে প্রাপ্ত ফলাফলে স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের হাজী মোঃ ফয়সাল বিপ্লব ৮৯ হাজার ৭০৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচীত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস পেয়েছেন ৮২ হাজার ৮৩৩ ভোট।

নির্বাচন রিটার্নিং কর্মকর্তার অফিস সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।