• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের শ্রীনগরে রক্তদাতাদের সন্ধানে বিক্রমপুরের ফ্রী মেডিকেল ক্যাম্পিং


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৬, ২০২৩, ৭:৪৮ অপরাহ্ন / ৬৯
মুন্সিগঞ্জের শ্রীনগরে রক্তদাতাদের সন্ধানে বিক্রমপুরের ফ্রী মেডিকেল ক্যাম্পিং

নিজস্ব প্রতিবেদক,মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ শ্রীনগর রক্তদাতা সন্ধানে বিক্রমপুর স্বেচ্ছাসেবী সংগঠনের ফ্রী মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টা থেকে সারাদিনব্যাপী চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে এ ফ্রী মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফ্রী মেডিকেল ক্যাম্পিং এ মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা রক্তের গ্রুপ নির্নয়,ডায়াবেটিস পরীক্ষা, ব্লাড প্রেশার ও ওজন নির্নয় সেবা প্রদান করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পটির উদ্ভোধক শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব তাজুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় মেডিকেল সাপোর্টে ছিলো রাইয়ান চক্ষু এবং জেনারেল হাসপাতাল।

এ সময় উপস্থিত ছিলেন,শ্রীনগর বাজার কমিটির আহ্বায়ক জুয়েল লস্কর ,রক্তদাতাদের সন্ধানে বিক্রমপুরের সভাপতি মুহিত হোসেন,সাধারণ সম্পাদক ফারজানা রিচি,সহকারী পরিচালক আহির হোসেন,সহকারী পরিচালক ফয়সাল বেপারী,সিঃ সহ-সভাপতি আবির হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক আরিয়ান খান,সাংগঠনিক সম্পাদক রায়হান হোসেন,সিঃ সহ-সভাপতি ইয়াসিন আরাফাত শয়ন,অর্থ বিষয়ক সম্পাদক সিয়াম নবিতা,সাংগঠনিক সম্পাদক আফ্রিদি,পাইলট স্কুল এন্ড কলেজ শাখার সমন্বয়ক সোহান মাহমুদ,নুরুল ইসলাম,রাফী,শ্রীনগর কলেজ শাখার সমন্বয়ক রবিন তনু, সুজয় সহ প্রমুখ গুরুত্বপূর্ণ দায়িত্বশীল পদধারী ব্যক্তিবর্গ ও সদস্যবৃন্দ৷সারাদিনব্যাপী এই ফ্রি মেডিকেল ক্যাম্পটিতে প্রায় এক হাজার মানুষ ফ্রি তে বিভিন্ন সেবা নিয়েছেন৷সেবা নিতে এসে সকলেই রক্তদাতাদের সন্ধানে বিক্রমপুর সংগঠনের এমন প্রশংসনীয় আয়োজনের ভূয়সী প্রশংসা করেন৷