• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:০৯ অপরাহ্ন

মুকসুদপুর পৌরসভা নির্বাচনে আচরণ বিধি অমান্য করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে——-ডিসি শাহিদা সুলতানা


প্রকাশের সময় : জুন ১, ২০২২, ৯:২৪ অপরাহ্ন / ১০০
মুকসুদপুর পৌরসভা নির্বাচনে আচরণ বিধি অমান্য করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে——-ডিসি শাহিদা সুলতানা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য মুকসুদপুর পৌরসভা নির্বাচনে প্রত্যেক প্রার্থীদেরকে আচরণ বিধি মেনে চলতে নির্দেশনা দেন। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করার লক্ষে প্রশাসন সকল প্রকার ব্যবস্থা গ্রহন করেছে। কোন প্রার্থী আচরণ বিধি অমান্য করলে তাদের বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বাহিনী কঠোর ব্যবস্থা নিবেন। তিনি আরোও বলেন, এই প্রথম বারের মত মুকসুদপুর উপজেলার মুকসুদপুর পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এখানে দুর্নীতি হওয়ার কোন সুযোগ নেই। নির্ভয়ে ও নির্দ্বিধায় আগামী ১৫ জুন নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন তিনি।

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর পৌরসভা সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচন আচরণ বিধি ও আইন- শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা আজ বুধবার (১ জুন) দুপুর-১২ টায় মুকসুদপুরে ফারুক খান মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মো. জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার মো সাইদুর রহমানের সঞ্চালনায় মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিস ও সহকারী রিটানিং অফিসের আয়োজনে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, গোপালগঞ্জ জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ফয়জুল মোল্লা, মাদারীপুর জেলা নির্বাচন অফিসার ও মুকসুদপুর পৌরসভা নির্বাচনী রিটানিং অফিসার মো. আলা উদ্দীন আল মামুন, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া ও মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিসার মো. হাচেন উদ্দীন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মো.সাখাওয়াত হোসেন, মুকসুদপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. শাহিনুর চৌধুরী, সহকারী কমিশনার আরিফ হোসেন, মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত কুমার সাহা, পৌর নির্বাচনে অংশ নেওয়া প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ, অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।