• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

মাগুরার শ্রীপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে পিতা ও পুত্র আহত


প্রকাশের সময় : মার্চ ২৩, ২০২৩, ৫:২৮ অপরাহ্ন / ৩০০
মাগুরার শ্রীপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে পিতা ও পুত্র আহত

জিল্লুর রহমান সাগর, মাগুরাঃ মাগুরার শ্রীপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশীদের হামলায় পিতা ও পুত্র মারাত্মক আহত হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের বালিয়াঘাটা গ্রামে বুধবার সকালে এ ঘটনা ঘটে। আহত ভোক্ত রায় (৬৫) ও অনুকূল রায় (৪০) বর্তমানে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত অনুকূল রায় বলেন, আমাদের জমির পুতার ইট খলতে আসে গোলক রায়, সুজন রায়, বিনয় রায় এ সময় আমি সেখানে বাঁধা দিতে গেলে গোলক রায় এবং সুজন রায় আমাকে মারধর করে। তখন সে সেখান থেকে কোন ভাবে ছুটে বাড়িতে চলে যাই। পরে গরুর খাবার কিনতে খামারপাড়া বাজারের উদ্দেশ্য রওনা দিলে ভুলোন মন্ডলের ভ্যান গাড়িতে করে বাসা থেকে কিছু দুর যাওয়ার পর শিবাস রায় তাকে বিষয়টি মিটিয়ে দেওয়ার কথা বলে ষড়যন্ত্র করে গোলক রায় এর বাড়িতে ডেকে নিয়ে যায়। এবং সেখানে আমাকে মারতে শুরু করে। এ সময় আমার বাবা এবং স্ত্রী সেখানে পৌঁছায় এবং তারা থামানো চেষ্টা করে। তখন বাবার মাথায় ধারালো অস্ত্রের কোপ লাগে এবং সে মাটিতে পড়ে। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত সুজন রায় বলেন, আমরা তাদের মারিনি। ববং তারাই আমাদের বাড়িতে এসে আমাদের মারধর করে। এ ঘটনায় আমার বাবা গোলক রায় (৭০) শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশারুল ইসলাম বলেন, এ বিষয়ে কোন পক্ষই কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।