• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৫ পূর্বাহ্ন

ভাগ্য গড়ালীগ নয়, ত্যাগীরাই বঙ্গবন্ধুর আদর্শের কর্মী—– অভিনেত্রী তারিন জাহান


প্রকাশের সময় : অগাস্ট ২৮, ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন / ৩১৯
ভাগ্য গড়ালীগ নয়, ত্যাগীরাই বঙ্গবন্ধুর আদর্শের কর্মী—– অভিনেত্রী তারিন জাহান

এম শিমুল খান,ঢাকাঃ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও অন্যতম মুখপাত্র অভিনেএী তারিন জাহান বলেছেন ভাগ্য গড়া লীগরা নয় ত্যাগে বিশ্বাসীরাই বঙ্গবন্ধুর আদর্শের কর্মী। দুঃসময়ের দুর্দিনের ত্যাগী কর্মীরা এখনো ত্যাগ স্বীকার করে যাচ্ছে। আওয়ামী লীগের জন্য জননেত্রী শেখ হাসিনার জন্য যারা দুঃসময় দুর্দিনে বঙ্গবন্ধুর কথা আওয়ামীলীগ করেনি আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর আওয়ামী লীগ করছেন তারা ভাগ্য গড়ার জন্য টাকা কামানোর জন্য বঙ্গবন্ধুর কথা বলছেন নিজেদের চামড়া বাঁচানোর জন্য।

আওয়ামী লীগ ক্ষমতায় আসার আগে কত টাকার মালিক ছিল এখন কত টাকার মালিক হয়েছে তার হিসাব দেখলে বোঝা যাবে এরা যারা তারা তদবির করে টাকার মালিক হয়েছেন। ওরা বঙ্গবন্ধুর আদর্শের কর্মী নয়। অন্য দলের কর্মী ছিল। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছে তাঁর হাতকে শক্তিশালী করার জন্য সাংস্কৃতিক বান্ধব মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার জন্য বঙ্গবন্ধুর আদর্শের দুঃসময় দুর্দিনের যখন বঙ্গবন্ধুর কথা কেউ সাহস করে বলেননি। বঙ্গবন্ধুর হত্যার বিচার দাবিতে ঠিক সেই সময়, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গঠন করে বঙ্গবন্ধুর হত্যার বিচারের দাবীতে সকল সাংস্কৃতিক কর্মীদের ঐক্যবদ্ধ করার জন্য দিনরাত পরিশ্রম করেছেন চিএনায়ক আলমগীর তার অফিস থেকে কার্যক্রম পরিচালিত হত প্রথমদিকে।

আলমগীর কুমকুম সারাহ বেগম কবরী অরুণ সরকার রানা কে সাহস ও শক্তি জুগিয়েছেন তিনি হচ্ছেন আমাদের অহংকার আমাদের গৌরব সাংস্কৃতিক অঙ্গনের মহানায়ক আমাদের সংগঠন সভাপতি চিএনায়ক আলমগীর স্যার ।তারিন জাহান বলেন আমরা একজন আদর্শবান মানুষ নেতৃত্বে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট করছি।

খুলনা জেলা শাখা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দরা তার বাসভবনে সাক্ষাৎ করতে এলে তাদের উদ্দেশ্যে বক্তব্যে তিনি এ কথা বলেন।