মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন



বিএমএসএফের ঢাকা জেলা উত্তর ও দক্ষিনের কমিটি গঠন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৮৭ Time View

বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা জেলা উত্তর ও দক্ষিনের কমিটি গঠন করা হয়েছে। ২৫ জুন শুক্রবার রাজধানীর পুরানা পল্টনে বিএমএসএফ এর কেন্দ্রীয় কার্যালয়ে সম্মেলনের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে দেশপত্রের বার্তা প্রধান হাজী নাছির উদ্দীন পল্লবকে সভাপতি, ভোরের পাতার রিপোর্টার ইমতিয়াজ উদ্দীনকে ঢাকা জেলা দক্ষিনের সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এদিকে দৈনিক প্রাণের বাংলাদেশের সম্পাদক আবদুল্লাহ আল মামুনকে ঢাকা জেলা উত্তরের সভাপতি নির্বাচিত করে অনুরপ ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

সম্মেলনের উদ্বোধন করেন বিএমএসএফের সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন। বিশেষ অতিথি ছিলেন বিএমএসএফের কেন্দ্রীয় আইন উপদেষ্টাদ্বয় এড. কাওসার হোসাইন ও এড. খায়ের উদ্দিন সিকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক এসএম রেজাউল করিম, কেন্দ্রীয় সহ-সম্পাদক মিজানুর রশীদ মিজান, গবেষণা সম্পাদক আবুল হাসান বেলাল, কোষাধ্যক্ষ শারমিন সুলতানা মিতু, উপ-প্রচার সম্পাদক সানজিদা আক্তার, দীন ইসলাম, কেন্দ্রীয় নেত্রী সৈয়দা রিমি প্রমূখসহ ঢাকা জেলার অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগামি এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে আগামী ২০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাংবাদিকদের রুটি-রুজি, নিরাপত্তা, মর্যাদা রক্ষার প্রশ্নে বিএমএসএফের ১৪ দফার বিকল্প নেই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category



© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin